বরিশাল ক্রাইম নিউজ

বরিশাল ক্রাইম নিউজ

অন্যায়ের বিরুদ্ধে আমরা

Print Friendly, PDF & Email

স্বরূপকাঠী পৌরসভা নির্বাচনী জনসমর্থনে শেষ মুহুর্তে এগিয়ে কাউন্সিলর প্রার্থী বাবু কৃষ্ণ

পিরোজপুর প্রতিনিধি :: আসন্ন পিরোজপুরের স্বরূপকাঠী পৌরসভা নির্বাচনে ১নং ওয়ার্ড কাউন্সিলর পদ প্রার্থী, গরিব, দুঃখী ও মেহনতি মানুষের বন্ধু বিশিষ্ট ব্যবসায়ী, সমাজ সেবক বাবু কৃষ্ণ কান্ত দাস শেষ মুহুর্তের নির্বাচনী ব্যাপক প্রচার প্রচারণা ও জনসমর্থনে এগিয়ে রয়েছেন। গণসংযোগ, প্রচার প্রচারণা আর উঠান বৈঠক নিয়ে ব্যস্ত সময় পার করছেন তিনি। প্রচন্ড শীতকে উপেক্ষা করে শেষ মুহুর্তের প্রচার প্রচারণা আরো বৃদ্ধি করেছেন।

অন্যান্য ওয়ার্ডের চেয়ে স্বরূপকাঠী পৌরসভার ১নং ওয়ার্ড একটি গুরুত্বপূরর্ণ ওয়ার্ড, সে ক্ষেত্রে এই ওয়ার্ডের নির্বাচন সব সময় উৎসবমুখর পরিবেশে । প্রথম বারের মতো পৌর নির্বাচনে অংশগ্রহণ করলেও শোডাউন, উঠান বৈঠক আর প্রচার প্রচারণায় এগিয়ে রয়েছেন বাবু কৃষ্ণ কান্ত দাস ।

তিনি বিগত দিনগুলোতে মানুষের পাশে থেকে সাহায্য সহোযোগিতা করেছেন। বিভিন্ন দুর্যোগ দুর্দশায় এমনকি মহামারি করোনার ভিতর জীবনের ঝুঁকি নিয়ে মানুষের পাশে থেকে সাহায্য সহোযেগিতা করেছেন। ওয়ার্ড বাসির জন্য বেশ কিছু প্রতিশ্রুতি রেখেছেন, যেমন- সুখ-দুঃখে ওয়ার্ড বাসির পাশে থাকা, ওয়ার্ডের সৌন্দর্য বর্ধনে সহায়তা করা, মাদক মুক্ত, ড্রেন পয়ঃনিস্কাশনের ব্যবস্থা, শিক্ষা, খেলাধুলা, রাস্তাঘাট সম্প্রাসারন আধুনিকায়নসহ আরো অনেক প্রতিশ্রুতি দিয়ে প্রচার প্রচারণা করে চলছেন।

তিনি জানান, ১নং ওয়ার্ডবাসি আমার সাথে আছে। আমি ওয়ার্ডবাসি কে বলবো ,আগামি ৩০ তরিখ পাঞ্জাবি মার্কায় ভোট দিন। এবং আমি কাউন্সিলর নির্বাচিত হলে আপনাদের কে দেয়া প্রতিশ্রুতি শতভাগ পূরণ করবো।

শেয়ার করুন :
Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp