বরিশাল ক্রাইম নিউজ

বরিশাল ক্রাইম নিউজ

অন্যায়ের বিরুদ্ধে আমরা

Print Friendly, PDF & Email

স্বামী, শাশুরি ও দাদীর সামনেই হস্তমৈথুন করলেন নববধূ!

অনলাইন ডেস্ক :: ঘর ভর্তি মানুষ। সেখানে উপস্থিত স্বামী, শাশুরি, দাদী শাশুরি। তাদের সামনেই শাড়ি পড়া নতুন বউ হস্তমৈথুন করছে। এমন দৃশ্য এই উপমহাদেশের মানুষের মনে কল্পনাতেও আসে না।

কিন্তু রুপালি পর্দায় চলে এসেছে। আর তাই সেই দৃশ্য নিয়ে তৈরি হলো হাজারো বিতর্ক। তবে বিতর্কে আর যা-ই হোক কেন এটি যে বেশ জনপ্রিয়তা পেয়েছে তাতেও কোনো সন্দেহ নেই। সেই বিতর্ক-জনপ্রিয়তার স্রোতে সবচেয়ে বেশি লাভ হয়েছে বলিউডে নায়িকা কিয়ারা আদবানির।

‘লাস্ট স্টোরিজ’ নামের ওয়েব সিরিজে স্বমহনের এ দৃশ্যে অভিনয় করে ঝড় তুলেছেন কিয়ারা। তারপর থেকেই তিনি আলোচনার কেন্দ্রবিন্দুতে। নির্মাতারাও সুন্দর মুখশ্রীর এই অভিনেত্রীকে নিয়ে আগ্রহী হয়ে উঠছেন।

পাশাপাশি সাংবাদিকদের মুখোমুখি হলেও কিয়ারাকে এই প্রশ্নের উত্তর দিতেই হচ্ছে যে কীভাবে তিনি এত সাবলীলভাবে ওই দৃশ্যটি করেছিলেন। সম্প্রতি তিনি নেহা ধুপিয়ার অনুষ্ঠানে প্রশ্নের মুখোমুখি হয়ে বলেন- হস্তমৈথুনের দৃশ্যে শুটিং করতে তার মোটেই অস্বস্তি হয়নি। স্ক্রিপ্টের প্রয়োজন অনুযায়ীই শুটিং হয়েছে। এছাড়া সেই দৃশ্যের জন্য কীভাবে প্রস্তুতি নিয়েছিলেন কিয়ারা সেটাও জানিয়েছেন তিনি।

মুক্তির পর থেকেই ‘লাস্ট স্টোরিজ’-এর এই অর্গাজম দৃশ্য নিয়ে বিস্তর জলঘোলা হয়েছে। তোলপাড় শুরু হয়েছে ফিল্ম সমালোচক ও কলাকুশলী মহলে। এমন খোলামেলা যৌন দৃশ্য সিনেমায় তুলে ধরা কতটা যুক্তিযুক্ত তা নিয়ে প্রশ্ন তুলেছেন অনেকে?

প্রসঙ্গত, করণ জোহর পরিচালিত ‘লাস্ট স্টোরিজ’ ওয়েব সিরিজে কিয়ারা এক নববধূর চরিত্রে অভিনয় করেন। যিনি স্বামীর সঙ্গে যৌন মিলনে অখুশি। তাই হস্তমৈথুনের মাধ্যমে নিজের যৌনতার চাহিদা মেটান।

শেয়ার করুন :
Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp