বরিশাল ক্রাইম নিউজ

বরিশাল ক্রাইম নিউজ

অন্যায়ের বিরুদ্ধে আমরা

Print Friendly, PDF & Email

সড়ক ও মহাসড়কের শৃঙ্খলা ফেরাতেই নতুন আইন করা হয়েছে : অতিরিক্ত পুলিশ কমিশনার

 

নিজস্ব প্রতিবেদক :: বরিশাল মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত পুলিশ কমিশনার প্রলয় চিসিম বলেছেন, ‘সড়ক পরিবহন নতুন আইন এ দেশের সকলের জন্য সমান। সড়ক ও মহাসড়কের শৃঙ্খলা ফেরাতেই এ আইন করা হয়েছে। নিরাপদ সড়কের জন্য আমাদের সম্মিলিত প্রচেষ্টা থাকতে হবে নিজেদের মাইন্ডসেটের পরিবর্তন করতে হবে। নিজেদের চলাফেরার ক্ষেত্রে সচেতনতা বাড়াতে হবে। জনগণকে বুঝাতে হবে যে, শুধু চালকের ভুলে দুর্ঘটনা হয় না অন্যান্য পথচারী সহ বিভিন্ন কারণেও এই অনাকাঙ্খিত দূর্ঘটনা ঘটে থাকে।

আজ বৃহস্পতিবার (২৮ নভেম্বর) বরিশাল মেট্রোপলিটন ট্রাফিক বিভাগের আয়োজনে সকাল সাড়ে ১১টায় অশ্বিনী কুমার হলের সামনে সড়ক পরিবহন আইন নিয়ে জনসচেতনতামূলক এক পথ সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

এসময় বক্তব্য রাখেন, বরিশাল মেট্রোপলিটন পুলিশের উপ পুলিশ কমিশনার আবু রায়হান মুহাম্মদ ছালেহ্, উপ-পুলিশ কমিশনার (দক্ষিণ) মোয়াজ্জেম হোসেন ভুঁইয়া, উপ-পুলিশ কমিশনার (ট্রাফিক) খায়রুল আলম, সহকারী পুলিশ কমিশনান (ট্রাফিক) এ এফ এম ফায়জুর রহমান।

এছাড়াও অনুষ্ঠানে অংশ গ্রহন করে বরিশাল জেলা ট্রাক শ্রমীক ইউনিয়নের সভাপতি বিসিসি কাউন্সিলর আজাদ হোসেন কালাম মোল্লা­া সহ নথুল­াবাদ কেন্দ্রীয় বাস মালিক শ্রমীক নেতৃবৃন্ধ। এরপূর্বে বেলুন উড়িয়ে বরিশাল মেট্রোপলিটন ট্রাফিক পুলিশের ফেইসবুক পেইজের শুভ উদ্বোধন করেন অতিরিক্ত পুলিশ কমিশনার প্রলয় চিসিম। এসময় ট্রাফিক পুলিশের বিভিন্ন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

শেয়ার করুন :
Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp