বরিশাল ক্রাইম নিউজ

বরিশাল ক্রাইম নিউজ

অন্যায়ের বিরুদ্ধে আমরা

Print Friendly, PDF & Email

হজে বিমান ভাড়া কমলো ১০ হাজার টাকা

অনলাইন ডেস্ক// বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন প্রতিমন্ত্রী মো: মাহবুব আলী বলেছেন, এবছর হজে যাওয়া যাত্রীদের বিমান ভাড়া কমানোর সিদ্ধান্ত নেওয়া হয়েছে। এবার প্রতি হজ যাত্রীকে বিমান ভাড়া প্রদান করতে হবে ১ লাখ ২৮ হাজার টাকা। যা গত বছরের তুলনায় কমেছে ১০ হাজার ১৯১ টাকা।

তিনি বলেন, গতবছর বিমান ভাড়া ছিল ১ লাখ ৩৮ হাজার ১৯১ টাকা ছিল। সব হজ যাত্রী যাতে সুন্দরভাবে হজ করতে পারেন সেক্ষেত্রে বিমানের যা দায়িত্ব তা পালন করা হবে।

তিনি বলেন, ইতোমধ্যে আমাদের মধ্যে আলোচনা হয়েছে। সবার বক্তব্য শুনেছি। সবার ঐকান্তিক প্রচেষ্টায় আমরা মানুষের ভোগান্তি কমাতে পারি।

এসময় ধর্ম প্রতিমন্ত্রী শেখ মোহাম্মাদ আব্দুল্লাহ বলেন, টাকা কমালে শেখ হাসিনার পকেট থেকে যাবে। আবার বেশি করলেও তার পকেটে যাবে। সেটা বড় নয়। বরং আমরা গুরুত্ব দিবো হাজীরা যাতে ভালভাবে হজ পালন করতে পারে সেই চেষ্টা করতে হবে।

তিনি বলেন, সারাদেশের হজ যাত্রীরা যাতে সুন্দরভাবে হজ পালন করতে পারেন সেই পদক্ষেপ নেবেন। আর এর মাধ্যমে শেখ হাসিনার সরকারের সম্মানকে ধরে রাখতে হবে।

বিমানের টিকেটের দাম কমানোর প্রসঙ্গ তুলে ধর্ম প্রতিমন্ত্রী বলেন, আমি জানি বিমান প্রতিমন্ত্রী অনেক বেশি দয়ালু এবং ভদ্র মানুষ। তিনি আমাদের দাবী রেখেছেন তাকে এজন্য অনেক ধন্যবাদ।

তিনি বলেন, আল্লাহর মেহমানদের চোখে যেন পানি না ঝরে। যারা তাদের চোখে পানি ঝরাবে তাদের চোখে আমরা রক্ত ঝরিয়ে ছাড়বো ইনশাল্লাহ। এটা আমার পরিস্কার কথা। এক্ষেত্রে আশা করি হজ সংশ্লিষ্ট সবাই সতর্ক থাকবেন।

আমরা আল্লাহর মেহমানদের খেদমত করার সুযোগ নিতে চাই। এটা আমাদের দায়িত্ব, যোগ করেন ধর্ম প্রতিমন্ত্রী। বৈঠকে দুই মন্ত্রণালয়ের সচিব, হাবের প্রতিনিধি উপস্থিতি ছিলেন।

শেয়ার করুন :
Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp