বরিশাল ক্রাইম নিউজ

বরিশাল ক্রাইম নিউজ

অন্যায়ের বিরুদ্ধে আমরা

Print Friendly, PDF & Email

হঠাৎ স্কুলে পটুয়াখালী জেলা প্রশাসক!

নিজস্ব প্রতিবেদক, পটুয়াখালী :: দুপুর ১২ টা ৪০ মিনিট। স্কুলে তখন ক্লাস চলছে। হঠাৎ শ্রেণী কক্ষে ঢুকে পড়ে জেলা প্রশাসক। প্রত্যেক শ্রেণী কক্ষে গিয়ে তিনি শিক্ষার্থীদের সঙ্গে কথা বলেন। খোঁজখবর নেন লেখাপড়ার। আর স্কুলটির কার্যক্রম কেমন চলছে, ঘুরে ঘুরে দেখেন।

বুধবার পটুয়াখালীর রাঙ্গাবালী উপজেলার ছোটবাইশদিয়া ইউনিয়নের ৫৪ নম্বর চতলাখালী সরকারি প্রাথমিক বিদ্যালয়ে এ পরিদর্শন করা হয়। ওই স্কুলটি পরিদর্শনে যান পটুয়াখালী জেলা প্রশাসক মো. মতিউল ইসলাম চৌধুরী।
জানা গেছে, বুধবার সকাল সাড়ে ১০ টায় উপজেলা পরিদর্শনে আসেন জেলা প্রশাসক মতিউল ইসলাম চৌধুরী। পরে সেখানে মতবিনিময় শেষে এইচএসসি পরীক্ষা কেন্দ্র পরিদর্শন করেন। পরিদর্শন শেষে কাউকে কিছু না বলেই হঠাৎ গাড়ি নিয়ে চতলাখালী সরকারি প্রাথমিক বিদ্যালয় ছুঁটে যান। সেখানে গিয়ে শিক্ষার্থীদের নিয়মিত লেখাপড়ার খোঁজখবর নেন। আর বিদ্যালয়ের অবকাঠামো ও পাঠদান কার্যক্রমসহ সার্বিক বিষয়ে তদারকি করেন।

এসময় জেলা প্রশাসকের সঙ্গে ছিলেন, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) মামুনুর রশিদ, পটুয়াখালী সহকারী কমিশনার উম্মে হাবিবা মজুমদার, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা তপন কুমার ঘোষ, উপজেলা শিক্ষা কর্মকর্তা (ভারপ্রাপ্ত) গোলাম সগীর ও সহকারি শিক্ষা কর্মকর্তা কামাল হোসেন প্রমুখ।

স্কুল পরিদর্শন শেষে জেলা প্রশাসক মো. মতিউল ইসলাম চৌধুরী বলেন, ‘স্কুলটির পরিবেশ আমার কাছে খুব ভাল লেগেছে। খুব সুন্দরভাবে সাজানো গোছানো। এভাবেই প্রত্যেকটি স্কুলের পরিবেশ পরিষ্কার-পরিচ্ছন্ন ও সুন্দর থাকুক।’

শেয়ার করুন :
Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp