বরিশাল ক্রাইম নিউজ

বরিশাল ক্রাইম নিউজ

অন্যায়ের বিরুদ্ধে আমরা

Print Friendly, PDF & Email

হিজলায় ১০ জেলের নামে নৌ-পুলিশের মামলা দায়ের

শামীম আহমেদ :: বরিশালের হিজলায় নৌ পুলিশ এবং জেলেদের মধ্যে সংঘর্ষের ঘটনায় ২ পুলিশ আহত হয় । এতে ১ পুলিশ গুরুতর আহত হয়ে হিজলা স্বাস্থ্যকমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছে। ঘটনার একদিন পর শনিবার ১০ জেলের নামে মামলা দায়ের করা সহ আরো আজ্ঞাত রয়েছেন ২০ থেকে ৩০ জন।

সূত্র জানায় বৃহস্পতিবার রাত সাড়ে ১২টা থেকে ১টার দিকে হিজলার মেঘনার আন্তরভাম এলাকায় নৌ পুলিশ এবং জেলেদের মধ্যে সংঘর্ষে রণক্ষেত্রে পরিনত হয়। নৌ পুলিশের ড্রাইভার মনিরুল ইসলাম, পুলিশ সদস্য আবুজাফর গুরুতর আহত হয়। মনিরুলকে গুরুতর অবস্থায় শুক্রবার রাতেই হিজলা হাসপাতালে ভর্তি করা হয়।

আহত মনিরুল জানান, বৃহস্পতিবার সারে ১২ থেকে রাত ১টার মধ্যে ৫ থেকে ৭ জনের একটি জেলে দলকে নৌকাসহ আটক করার চেষ্টা করে, ২ জনকে গ্রেফতার করতে সক্ষম হয় তারা। কিছুক্ষনের মধ্যেই ৪০ থেকে ৫০ জনের অপর আর একটি গ্র“প তাদের ওপর অতর্কিত হামলা চালিয়ে আটককরা জেলেদের ছিনিয়ে নেয়।

শুক্রবার রাতেই ১০ জেলে এবং অজ্ঞাত ২৫ থেকে ত্রিশ জনকে আসামী করে হিজলা থানায় নৌ-পুলিশের এএস আই পারভেজ বাদী হয়ে মামলা দায়ের করে। বিষয়টি নিশ্চিত করেন নৌ ওসি বেল­াল হোসেন। মামলা নং ০৯। শনিবার সন্ধ্যা পর্যন্ত কোন আসামীকে গ্রেফতার করতে পারেনি নৌ পুলিশ।

শেয়ার করুন :
Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp