বরিশাল ক্রাইম নিউজ

বরিশাল ক্রাইম নিউজ

অন্যায়ের বিরুদ্ধে আমরা

Print Friendly, PDF & Email

১৪ দফা দাবিতে আগামীকাল বরিশালে ইসলামী আন্দোলনের বিভাগীয় সমাবেশ

নিজস্ব প্রতিবেদক ::: দ্রব্যমূল্যের অস্বাভাবিক মূল্যবৃদ্ধির প্রতিবাদ, শিক্ষা সিলেবাসে ধর্মীয় শিক্ষা সংকোচন বন্ধ, ইসলাম দেশ ও মানবতাবিরোধীদের বিধিমালা বাতিল, স্বাধীনতার মূল লক্ষ্য সাম্য মানবিক মর্যাদা ও সামাজিক ন্যায়বিচার প্রতিষ্ঠার এবং দুর্নীতি ও সন্ত্রাস মুক্ত ইসলামিক কল্যাণ রাষ্ট্র গঠনে ইসলামী হুকুমত প্রতিষ্ঠার লক্ষ্যে ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর জাতীয় মহাসমাবেশে ঘোষিত ১৪ দফা দাবি আদায়ে আগামীকাল ২০মে শুক্রবার দুপুর ২ টায় বরিশাল বঙ্গবন্ধু উদ্যান তথা বেলস পার্কে অনুষ্ঠিত হতে যাচ্ছে বিভাগীয় সমাবেশ।

এ সমাবেশকে ঘিরে এ মাসের শুরু থেকেই পুরো বরিশাল বিভাগ জুড়ে ইসলামী আন্দোলনের নেতা কর্মীদের প্রস্তুতি চলছে। পোস্টার, ব্যানার, সাইনবোর্ড ও ফেস্টুনে ছেয়ে গেছে পুরো বরিশাল বিভাগ। বিভাগের গুরুত্বপূর্ণ জেলাগুলোয় করা হয়েছে দৃষ্টিনন্দন তোরণ। সম্মেলনের প্রস্তুতি বিষয়ে ১৮ মে বুধবার বরিশাল প্রেসক্লাবে সংবাদ সম্মেলন করেন সমাবেশ বাস্তবায়ন কমিটির আহ্বায়ক এবং ইসলামী আন্দোলনের সিনিয়র নায়েবে আমীর মুফতী সৈয়দ মুহাম্মাদ ফয়জুল করীম শায়খে চরমোনাই। আজ ১৯ মে বৃহস্পতিবার দুপুরে বরিশাল শহরের গুরুত্বপূর্ণ সড়কগুলোতে বিভাগীয় সমাবেশ কে স্বাগত জানিয়ে মোটরসাইকেল শোভাযাত্রা করেছে দলের নেতাকর্মীরা।

ইতোমধ্যে সর্বশেষ প্রস্তুতি সম্পন্ন করেছে বিভাগীয় সমাবেশ বাস্তবায়ন কমিটি। ‌বিভিন্ন উপ কমিটির মাধ্যমে পুরো সমাবেশের দায়িত্ব বন্টন করে দেয়া হয়েছে বরিশাল বিভাগের গুরুত্বপূর্ণ নেতাকর্মীদের ওপর। সমাবেশ স্থলে নিরাপত্তা ও শৃংখলা দায়িত্বে তিন শতাধিক সদস্য বিশিষ্ট বিশাল স্বেচ্ছাসেবক বাহিনী নিয়োজিত থাকবে।

সমাবেশে প্রধান অতিথির বক্তব্য রাখবেন ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর আমীর মুফতী সৈয়দ মুহাম্মাদ রেজাউল করীম পীর সাহেব চরমোনাই। এছাড়াও বক্তব্য রাখবেন দলের মহাসচিব অধ্যক্ষ হাফেজ মাওলানা ইউনুছ আহমাদ, প্রেসিডিয়াম সদস্য অধ্যাপক আশরাফ আলী আকন, যুগ্ম মহাসচিব মাওলানা গাজী আতাউর রহমান সহ কেন্দ্রীয় ও জাতীয় নেতৃবৃন্দ, ওলামা মাশায়েখ, শিক্ষাবিদ, বুদ্ধিজীবী, রাজনীতিবিদ ও বিভাগস্থ জেলা-মহানগর নেতৃবৃন্দ।

সমাবেশের সর্বশেষ প্রস্তুতি সরাসরি তদারকি করছেন বাস্তবায়ন কমিটির আহবায়ক ও ইসলামী আন্দোলন বাংলাদেশ সিনিয়র নায়েবে আমীর মুফতী সৈয়দ মুহাম্মাদ ফয়জুল করীম শায়খে চরমোনাই এবং বাস্তবায়ন কমিটির সমাবেশ বাস্তবায়ন কমিটির সদস্য সচিব ও দলের কেন্দ্রীয় সহ-সাংগঠনিক সম্পাদক উপাধ্যক্ষ মাওলানা মুহাম্মাদ সিরাজুল ইসলাম।

শেয়ার করুন :
Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp