বরিশাল ক্রাইম নিউজ

বরিশাল ক্রাইম নিউজ

অন্যায়ের বিরুদ্ধে আমরা

Print Friendly, PDF & Email

২০০ কোটির বিয়ে বাড়িতে নর্তকি ক্যাটরিনা!

অনলাইন ডেস্ক :: ভারতের শীর্ষ ধনী আম্বানি পরিবারের একটি বিয়েতে লাইন ধরে হাজির হতে দেখা গিয়েছিল বলিউডের বিভিন্ন প্রজন্মের নানা তারকাদের। অমিতাভ বচ্চন থেকে শুরু করে শাহরুখ, আমির, সালমান, রণভীর কাপুররাও ছিলেন সেই তালিকায়। ছিলেন ভারতের ব্যাটিং ঈশ্বর শচীন টেন্ডুলকারও।

কেউ নেচেছেন, কেউ কমেডি করেছেন। মোট কথা ধন কুবেরের বাড়িতে তারা হাজির হয়েছিলেন বিনোদনের পসরা সাজিয়ে। এটা নতুন কিছু নয়। ভক্তদের সমালোচনার শিকার হলেও ধনকুবেরদের বাড়ির অনুষ্ঠানে বলিউড এবং হলিউডের তারকাদের পারফরম প্রায়ই দেখা যায়।

তেমনই একটি হাই-প্রোফাইল বিয়ের অনুষ্ঠানে পারফরম করতে এবার দেখা গেল ক্যাটরিনা কাইফকে। তিনি ওই বিয়ে বাড়িতে নাচতে দেরাদুন উড়ে গিয়েছিলেন। শুধু ক্যাটরিনাই নন, ছিলেন আরও বেশ কয়েকজন বলিউড এবং টিভি সেলেব।

তবে ভাইরাল হয়েছে ক্যাটরিনার নাচের ভিডিওটাই। বিয়ের অনুষ্ঠানেই নিজের হিট গান ‘শিলা কি জওয়ানি’র সঙ্গে স্টেজে নাচতে দেখা গেল ক্যাটরিনাকে। সেই নাচের ভিডিওটি এখন ভাইরাল সোশ্যাল মিডিয়ায়।

সেক্যুইন করা লাল পোশাক এবং হাইবুটসে আরও মোহময়ী হয়ে উঠেছিলেন তিনি। তবে তার ভক্তরা নারাজ। তারা টাকার বিনিময়ে ধনীদের বাড়িতে নর্তকি হয়ে নেচে বেড়ানোটা মেনে নিতে পারছেন না প্রিয় নায়িকার। অনেকেই কটূ মন্তব্য করে সেটাই বোঝাতে চাইলেন ক্যাটকে।

 

শেয়ার করুন :
Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp