বরিশাল ক্রাইম নিউজ

বরিশাল ক্রাইম নিউজ

অন্যায়ের বিরুদ্ধে আমরা

Print Friendly, PDF & Email

২৮ বছর পর পূর্ণাঙ্গ কমিটি পেল আগৈলঝাড়া আ‘লীগ

অনলাইন ডেস্ক// দীর্ঘ ২৮ বছর পর পূর্ণাঙ্গ কমিটি পেল বরিশালের আগৈলঝাড়া আওয়ামী লীগ। বৃহস্পতিবার সন্ধ্যায় বরিশাল জেলা আওয়ামী লীগের সভাপতি আবুল হাসানাত আবদুল্লাহ এমপি এবং সাধারণ সম্পাদক তালুকদার মো. ইউনুস স্বাক্ষরিত আগৈলঝাড়া উপজেলা আওয়ামী লীগের ১৮ সদস্য বিশিষ্ট কমিটি ঘোষণা করা হয়।

নতুন কমিটির সভাপতি হয়েছেন সুনীল কুমার বাড়ৈ এবং সাধারণ সম্পাদক করা হয়েছে আবু সালেহ লিটনকে। কমিটির সহ-সভাপতি হয়েছেন আব্দুর রইচ সেরনিয়াবাত, অধ্যাপক (অব.) অপূর্ব লাল হালদার, সাবেক উপাধ্যক্ষ এসমএম হেমায়েত উদ্দিন সরদার, অধ্যাপক (অব.) লিয়াকত আলী হাওলাদার, রুস্তুম সেরনিয়াবাত, নিত্যানন্দ মজুমদার ও আব্দুস সাত্তার মোল্লা। যুগ্ম-সম্পাদক করা হয়েছে উপজেলা ভাইস চেয়ারম্যান জসীম সরদার, রাজিহার ইউপি চেয়ারম্যান ইলিয়াস তালুকদার ও আবুল বাশার হাওলাদারকে।
সাংগঠনিক সম্পাদক করা হয়েছে বাকাল ইউপি চেয়ারম্যান বিপুল দাস, বাগধা ইউপি চেয়ারম্যান আমিনুল ইসলাম বাবুল ভাট্টি ও রফিকুল তালুকদারকে। এছাড়া আইন বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট আবুল কাশেম সরদার, কৃষি বিষয়ক সম্পাদক রমনী কান্ত সরকার ও শ্রম বিষয়ক সম্পাদক করা হয়েছে ফরহাদ তালুকদারকে।

শেয়ার করুন :
Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp