বরিশাল ক্রাইম নিউজ

বরিশাল ক্রাইম নিউজ

অন্যায়ের বিরুদ্ধে আমরা

Print Friendly, PDF & Email

৬৩০ কোটি টাকার বিনিময়ে থালা-বাসন মাজছেন সালমান

বলিউড সুপাস্টার সালমান খান কোনো না কোনো বিষয়কে ঘিরে সারা বছরই আলোচনায় থাকেন। কখনও সিনেমায় অভিনয়, কখনও সামাজিক কাজ, কখনওবা টিভি শোর উপস্থাপনা করে নজর কাড়েন তিনি। প্রেম ও বিয়ের গুজব তো আছেই। টেলিভিশন অনুষ্ঠান বিসবসের উপস্থাপক হয়েও নানা বিতর্কের জন্ম দিয়েছেন তিনি।

বর্তমানে ভারতের জনপ্রিয় ও বিতর্কিত রিয়েলিটি শো ‘বিগ বস ১৩’-এর উপস্থাপনা করছেন সালমান। সম্প্রতি এ অনুষ্ঠানের এক গোপন তথ্য ফাঁস করে দিয়েছেন পাঞ্জাবি গায়িকা হিমাংশি খুরানা। বিগবসের প্রাক্তন প্রতিযোগী তিনি।

হিমাংশি খুরানা গণমাধ্যমের কাছে বলেন, বিগবসে যা কিছু ঘটে সবই সাজানো নাটক। এখানে স্ক্রিপ্টের বাইরে কোনো কিছুই হয় না। এমন কী এবছর সালমান বিগবস উপস্থাপনা করে কত টাকা নিচ্ছেন তাও বলে দিয়েছেন তিনি।

সম্প্রতি সালমান খানের বাসন মাজার একটি ভিডিও ভাইরাল হয়েছিলো। এই বিষয়টি নিয়ে মন্তব্য করেছেন হিমাংশি। তিনি বলেন, ‘বসের ঘরে ঢুকে বাসন মাজার জন্য সালমানকে ৬৩০ কোটি দেওয়া হচ্ছে।’

‘বিগ বস ১৩’-এর শুরুতেই শোনা গিয়েছিলো সালমান এই সিজিনের প্রতি সপ্তাহে ১৩ কোটি রুপি নিচ্ছিলেন। সেই হিসেবে সব মিলিয়ে এবারের পুরো সিজিনের জন্য সালমান ২০০ কোটিরও বেশি পাওয়ার কথা।

তবে এবার হিমাংশি খুরানার দেওয়া তথ্য শুনে চমকেছেন সবাই। বিগবস ১৩ সিজিনের উপস্থাপনার জন্য সালমান খান আসলেই কী ৬৩০ কোটি টাকা পাচ্ছেন! এই বিষয় নিয়ে হিমাংশির ওই সাক্ষাৎকার ভাইরাল হতে শুরু করেছে।

সম্প্রতি বিগ বস ১৩ চলাকালীন বসের ঘরে ঢুকে পড়েন সলমন খান। প্রতিযোগীদের একটি ঘরে তালা বন্ধ করে রেখে, রান্নাঘরে গিয়ে বাসন মাজতে শুরু করেন সাল্লু ভাই। সালমানের এই কীর্তি দেখে ভড়কে যান প্রতিযোগীরা। এই ঘটনার পরেই টিআরপি বাড়তে শুরু করে শোয়ের। আর এই বিষয় নিয়ে হাটে হাঁড়ি ভাঙলেন হিমাংশি৷

শেয়ার করুন :
Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp