বরিশাল ক্রাইম নিউজ

বরিশাল ক্রাইম নিউজ

অন্যায়ের বিরুদ্ধে আমরা

Print Friendly, PDF & Email

দুর্নীতির বিরুদ্ধে আমার যুদ্ধ ঘোষণা: তাপস

নিজস্ব প্রতিবেদক ::: দুর্নীতির বিরুদ্ধে যুদ্ধ ঘোষণা করে প্রকৌশলী ইকবাল হোসেন তাপস বলেন, বরিশালের মাটিতে দুর্নীতিবাজদের ঠিকানা থাকবেনা। বরিশাল হবে উৎপাদনমুখী মেগা সিটি। এখানে কেউ বেকার থাকবেনা। বরিশাল হবে আইটির রাজধানী।

শুক্রবার (২ জুন) সকাল ১০ টায় সাগরদি উপস্থিত হয়ে রুপাতলি বাস স্টান্ড পর্যন্ত লিফলেট বিতরণ এবং গণসংযোগ করেন। এসময় জাতীয় পার্টি মনোনীত মেয়র প্রার্থী প্রকৌশলী ইকবাল হোসেন তাপস এসব কথা বলেন।

জুম্মার নামাজ ২২নং ওয়ার্ডের নজরুল সড়কের আল আকসা জামে মসজিদে আদায় করেন। তিনি সেখানে সর্বস্তরের সন্মানিত মুসল্লীদের সাথে শুভেচ্ছা বিনিময় করেন এবং সবার কাছে লাঙ্গল মার্কায় ভোট চান এবং দোয়া চান।

বিকাল ৫ টায় ২৫নং ওয়ার্ডে রুপাতলি জাগুয়া কলেজ সংলগ্ন এলাকায় উঠান বৈঠকে তিনি বলেন, যতদিন ঘনিয়ে আসছে, আমরা দেখছি বহিরাগতদের আনাগোনা বেড়েছে। নৌকার প্রার্থীর পক্ষে সরকারি দলের নেতাকর্মীরা নির্বাচনী আচারন বিধি লঙ্ঘন করছে আর রিটার্নিং কর্মকর্তা মুখে কুলুপ এঁটে বসে আছেন। তিনি জাতীয় পার্টির নেতাকর্মীদের বলেন,আপনারা সর্তক থাকবেন ভোট কেন্দ্রে যেন ডাকাত ঢুকতে না পারে।

তিনি গভীর উদ্বেগের সাথে বলেন,আমাদের গরীবের ডাক্তার হিসাবে পরিচিত ডাঃ মনিষা চক্রবর্তীর মানবতার চারটি পুকুরে কারা বিষ দিয়ে লক্ষ লক্ষ টাকার মাছ মেরে ফেলেছে। তাদেরকে এখনো গ্রেফতার করা হয়নি কেন? আমি এই ন্যাক্কারজনক ঘটনার বিচার চায়। তিনি চাঁন্দাবাজ, দখলবাজ ও টেন্ডারবাজদের লক্ষ্য করে বলেন, খবর আছে। কাউকে ছাড় দেওয়া হবেনা।তোলাবাজদের স্হান বরিশালে থাকবেনা। আপনাদের ভোটে আমি যদি মেয়র নির্বাচিত হতে পারি। কথা দিলাম চুরি করবো না কাউকে চুরি করতে দেবনা। আল্লাহ আমাকে সবকিছু দিয়েছেন। আপনাদের ভালোবাসা নিয়ে সাড়ে তিন হাত মাটির নীচে কাফনের কাপড় নিয়ে মরতে চাই। আমার হলফনামায় যে সম্পদ দিয়েছি তা থেকে কমবে বরং বাড়বেনা। আপনারা আমার পাশে থাকলে আমি আল্লাহ ছাড়া কাউকে ভয় করিনা।

এসময় আরো উপস্থিত ছিলেন অধ্যাপক মহসিন উল ইসলাম হাবুল, এম এস রহমান পারভেজ, এডভোকেট এম এ জলিল, কামরুজ্জামান চৌধুরী কামাল, ইরান চৌধুরী, রুস্তম আলী খান, নজরুল ইসলাম হেমায়েত, অধ্যাপক গিয়াস,অধ্যাপক রফিকুল ইসলাম, জাতীয় ছাত্র সমাজ বরিশাল মহানগর আহবায়ক হাওলাদার মোঃ জাহিদ, ২৫নং ওয়ার্ড জাতীয় পার্টি সভাপতি মোঃ সুলতান হাওলাদার, সাধারণ সম্পাদক মোঃ মোশারেফ হোসেন, সাংগঠনিক সম্পাদক আবুল বাসার সহ স্থানীয় নেতৃবৃন্দ।

শেয়ার করুন :
Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp