বরিশাল ক্রাইম নিউজ

বরিশাল ক্রাইম নিউজ

অন্যায়ের বিরুদ্ধে আমরা

Print Friendly, PDF & Email

ফিলিস্তিনের প্রধানমন্ত্রীর গাড়িবহরে বিস্ফোরণ

গাজা উপত্যকায় প্রবেশের সময় ফিলিস্তিনের প্রধানমন্ত্রী রামি হামদাল্লাহ’র গাড়িবহরে বিস্ফোরণের ঘটনা ঘটেছে। তবে এ ঘটনায় এখন পর্যন্ত কোনো হতাহতের খবর পাওয়া যায়নি।

গাজা উপত্যকা থেকে কাতারভিত্তিক সংবাদমাধ্যম আল-জাজিরার প্রতিনিধি ওয়ায়েল দাহদো বলেন, ‘ফিলিস্তিনের প্রধানমন্ত্রী হামদাল্লাহ ও তার গাড়িবহর ইসরায়েল সীমান্ত লাগোয়া গাজা উপত্যকার বেইত হ্যানোন এলাকা পাড়ি দেয়ার সময় বিস্ফোরক ডিভাইসের বিস্ফোরণ হয়েছে।

ফিলিস্তিনি গোয়েন্দা কর্তৃপক্ষের প্রধান মাজেদ ফারাজ ওই গাড়িবহরে ছিলেন। আল-জাজিরার প্রতিনিধি ওয়ায়েল দাহদো বলেন, বিস্ফোরণে বেশ কয়েকজন হালকা আহত হয়েছেন।

বিস্ফোরণের ঘটনা ঘটলেও উপত্যকায় একটি বর্জ্য পানি শোধনাগার উদ্বোধনের জন্য এগিয়ে যায়। তবে এ বিস্ফোরণের জন্য ফিলিস্তিনের প্রেসিডেন্ট মাহমুদ আব্বাস সমর্থিত পশ্চিম তীরের রাজনৈতিক দল ফাতাহ গাজা উপত্যকার ক্ষমতাসীন দল হামাসকে দায়ী করেছে।

ফাতাহর কেন্দ্রীয় কমিটির সদস্র হুসেইন আল শেইখ বলেছেন, এ ধরনের অপরাধমূলক কাজের জন্য সম্পূর্ণরূপে হামাস দায়ী। এটা খুবই বিপজ্জনক একটি কাজের উদাহরণ। এর ওপর ভিত্তি করে অনেক সিদ্ধান্ত এবং নীতি-মালা গ্রহণ করা হবে।

শেয়ার করুন :
Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp