বরিশাল ক্রাইম নিউজ

বরিশাল ক্রাইম নিউজ

অন্যায়ের বিরুদ্ধে আমরা

Print Friendly, PDF & Email

কুয়াকাটায় বাসের ধাক্কায় নিহত ২

পটুয়াখালীর কলাপাড়ায় যাত্রীবাহী বাসের ধাক্কায় মোসা. বিউটি বেগম (৪৫) ও নুরজাহান (২২) নামে দুই পথচারীর মৃত্যু হয়েছে। এ সময় নুরজাহানের দু’বছরের শিশু মো. জিহাদ গুরুতর আহত হয়েছে।

মঙ্গলবার বিকেল সাড়ে তিনটার দিকে কলাপাড়া-কুয়াকাটা সড়কের মোস্তফাপুর গ্রামে এ দুর্ঘটনা ঘটে।

আহত শিশু জিহাদকে আশংকাজনক অবস্থায় বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। হতাহত সবার বাড়ি উপজেলার নীলগঞ্জ ইউনিয়নের মোস্তফাপুর গ্রামে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, যাত্রী বাসটি ঢাকা থেকে কুয়াকাটায় যাওয়ার সময় কলাপাড়া-কুয়াকাটা সড়কের মোস্তফাপুর এলাকায় একটি ইট বোঝাই ট্রলিকে সাইড দিতে গিয়ে বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে রাস্তার পাশের খাদে পড়ে যায়। এসময় পথচারী বিউটি বেগম বাসের সাথে ধাক্কা লেগে সিটকে পড় গুরুতর আহত হয়। এরপর উদ্ধার করে হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। এছাড়া আহত অবস্থায় নুরজাহান ও তার শিশু সন্তান জিহাদকে বরিশাল মেডিকেলে নেয়ার পথে নুরজাহানের মৃত্যু হয়। ঘটনার পরপরই চালকসহ গাড়ির স্টাফরা পালিয়ে যায়।

কলাপাড়া-কুয়াকাটা রুটের ভাড়াটিয়া মোটর সাইকেল চালক মো.ইব্রাহিম জানান, গাড়িটি বেপরোয়া গতিতে চালাচ্ছিল। এসময় একটি ইট ভাটার ট্রলিকে সাইড দিতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার বাইরে খাদায় পড়ে যায়।

কলাপাড়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মো.আলাউদ্দিন মিলন জানান, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। এ বিষয়ে আইনানুগ ব্যাবস্থা গ্রহণ করা বলেও তিনি জানিয়েছেন।

শেয়ার করুন :
Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp