বরিশাল ক্রাইম নিউজ

বরিশাল ক্রাইম নিউজ

অন্যায়ের বিরুদ্ধে আমরা

Print Friendly, PDF & Email

পটুয়াখালীতে আপত্তিকর অবস্থায় ধরা প্রেমিক-প্রেমিকা, বিয়েতে অসম্মতি

অনলাইন ডেস্ক // পটুয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (পবিপ্রবি) আপত্তিকর অবস্থায় প্রেমিক যুগলকে আটক করেছে সাধারণ শিক্ষার্থীরা।

পরে ওই যুগলকে বিশ্ববিদ্যালয় প্রশাসনের হাতে তুলে দেয়া হয়। এ সময় তাদের বিয়ের কথা বললে অসম্মতি জানান প্রেমিক-প্রেমিকা। পরে মঙ্গলবার রাতে মুচলেকা নিয়ে নিজ নিজ অভিভাবকদের জিম্মায় তাদের ছেড়ে দেয়া হয়।

প্রত্যক্ষদর্শী শিক্ষার্থীরা জানায়, মঙ্গলবার দুপুর সাড়ে ১২টায় বিশ্ববিদ্যালয়ের দুর্যোগ ব্যবস্থাপনা অনুষদের এক ছাত্র পুষ্টি ও খাদ্য বিজ্ঞান অনুষদের এক ছাত্রীকে নিয়ে ছাত্র-শিক্ষক কেন্দ্র (টিএসসি) ভবনের একটি কক্ষে ঢুকে দরজা বন্ধ করে দেয়।

দীর্ঘক্ষণ ধরে বের না হওয়ায় দুপুর ২টার দিকে জানালা দিয়ে তাদের আপত্তিকর অবস্থায় দেখতে পেয়ে কয়েকজন শিক্ষার্থী দরজাটি ধাক্কা দিয়ে খোলার চেষ্টা করে।

হৈচৈ শুনে দরজা খুলে ওই ছাত্র কক্ষ থেকে বের হয়ে আসে। মেয়েটি কক্ষের একটি আলমারির পেছনে লুকিয়ে থাকে। এ সময় ওই শিক্ষার্থীরা কক্ষে ঢুকে মেয়েটিকে নগ্ন অবস্থায় দেখতে পেয়ে শিক্ষকদের জানায়। খবর পেয়ে প্রক্টরিয়াল টিম ও আবাসিক হলের প্রভোস্টরা এসে ওই প্রেমিক যুগলকে উদ্ধার করে তাদের হেফাজতে নিয়ে যায়।

টিএসসি ভবনের কর্মচারী ও একাধিক শিক্ষার্থী অভিযোগ করেন, আটক দুইজনের বাড়ি খুলনাতে। মাঝে মাঝেই তারা ওই কক্ষে ঢুকে ভেতর থেকে দরজা বন্ধ করে অসামাজিক কর্মকাণ্ডে লিপ্ত হত। এটা অনেকের দৃষ্টিগোচরের পরিপ্রেক্ষিতে এমন ঘটনা ঘটেছে।

এ ব্যাপারে বেগম ফজিলাতুন্নেসা মুজিব হলের সহকারী প্রভোস্ট শাহীন হোসেন জানান, ঘটনার পর উভয় পক্ষের অভিভাবককে ডাকা হয়। বিয়েতে অসম্মতি করায় তাদের অভিভাবকরা এলে মুচলেকা নিয়ে ওই প্রেমিক যুগলকে ছেড়ে দেয়া হয়েছে।

পবিপ্রবির সরকারী প্রক্টর মেহেদী হাসান বলেন, এটি বিশ্ববিদ্যালয়ের অভ্যন্তরীণ বিষয় হওয়ায় উভয়ের অভিভাবক ডেকে সমাধান করা হয়েছে।

শেয়ার করুন :
Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp