বরিশাল ক্রাইম নিউজ

বরিশাল ক্রাইম নিউজ

অন্যায়ের বিরুদ্ধে আমরা

Print Friendly, PDF & Email

বাজেট না পড়েই সমালোচনা করছে বিএনপ:ভোলায় বাণিজ্যমন্ত্রী

ভোলা: বাজেট না পড়েই বিএনপি এর সমালোচনা করছে বলে মন্তব্য করেছেন বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ।

তিনি বলেন, এটি একটি বাস্তবসম্মত বাজেট। এ বাজেটে ব্যবসায়ী থেকে শুরু করে নিম্নস্তরের মানুষও উপকৃত হবে। যা সব মহলে প্রশংসিত হয়েছে। কিন্তু বিএনপি বাজেট না পড়েই সমালোচনা করছে, এটি তাদের চারিত্রিক বৈশিষ্ট্য।

শুক্রবার (৮ জুন) দুপুরে ভোলা সদরের ধনিয়া, কাচিয় ও বাপ্তাসহ বিভিন্ন ইউনিয়নে জাকাতের কাপড় বিতরণকালে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে মন্ত্রী এ কথা বলেন।

তিনি আরো বলেন, নির্বাচনকে সামন রেখে বাজেট দেওয়া হয়নি। আমাদের প্রতিটি বাজেটই জনবান্ধব ও গণমুখী। এ বাজেটের বেনিফিট সাধারণ মানুষ পাবে। এ বাজেটের মধ্য দিয়ে গ্রামীণ অর্থনীতির উন্নয়ন হবে, নদী ভাঙ্গা থেকে শুরু করে সবকিছু এখানে অন্তর্ভূক্ত করা হয়েছে। এতেই দারিদ্র্য বিমোচন হবে এবং ২০৩০ সালের মধ্যে দারিদ্র্যের সীমা তিন শতাংশের মধ্যে নেমে আসবে।

বিএনপি নিজের প্রয়োজনে নির্বাচনে আসবে, কারণ তারা অতীতে যে ভুল করেছে তা উপলব্ধি করছে। তাই অস্তিত্ব রক্ষা করার জন্য বিএনপি অবশ্যই নির্বাচনে আসবে, যোগ করেন বাণিজ্যমন্ত্রী।

এ সময় জেলা আওয়ামী লীগের সম্পাদক আবদুল মনিন টুলু, সাংগঠনিক সম্পাদক মইনুল হোসেন বিপ্লব ও সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান মোশারেফ হোসেনসহ দলীয় নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

শেয়ার করুন :
Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp