বরিশাল ক্রাইম নিউজ

বরিশাল ক্রাইম নিউজ

অন্যায়ের বিরুদ্ধে আমরা

Print Friendly, PDF & Email

বরিশাল মহানগর আ’লীগের উদ্যোগে সাংবাদিকদের সম্মানে ইফতার মাহফিল

স্টাফ রিপোর্টার // বরিশাল মহানগর আওয়ামী লীগের উদ্যোগে সাংবাদিকদের সম্মানে ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। অনাড়ম্বর আয়োজনের মধ্য দিয়ে শুক্রবার (০৮ জুন) বরিশাল ক্লাব মিলনায়তনে এই ইফতারের আয়োজন করা হয়। বরিশালে কর্মরত অন্তত ৫ শতাধিক মিডিয়াকর্মী ওই ইফতার মাহফিলে অংশ নেয়। ফলে সেখানে সাংবাদিকদের মিলন মেলায় পরিণত হয়।

ইফতার পূর্ব সভায় বরিশাল মহানগর আ’লীগের সভাপতি অ্যাডভোকেট গোলাম আব্বাস চৌধুরী দুলাল। উপস্থিত ছিলেন- সাধারণ সম্পাদক কেএম জাহাঙ্গীর হোসেন ও যুগ্ম সাধারণ সম্পাদক সেরনিয়াবাত সাদিক আব্দুল্লাহ।

সাংবাদিকদের পক্ষ থেকে সভায় বক্তব্য রাখেন- বরিশাল প্রেসক্লাব সভাপতি কাজী নাসির উদ্দিন বাবুল, প্রেসক্লাব সাধারণ সম্পাদক এসএম জাকির হোসেন, অ্যাডভোকেট এসএম ইকবাল, সাবেক সভাপতি অ্যাডভোকেট মানবেন্দ্র বটব্যাল। বক্তারা বলেন- বরিশাল মহানগর আ’লীগের নেতাদের সাথে মিডিয়াকর্মীদের সুসম্পর্ক সব সময়ই ছিল।

এবারের এই ইফতার আয়োজনের মধ্য দিয়ে সেই সম্পর্ক আরও মজবুত হয়েছে। উপস্থিত ছিলেন- বরিশাল রিপোর্টার্স ইউনিটির সভাপতি নজরুল বিশ্বাস, দৈনিক আজকের পরিবর্তন পত্রিকার সম্পাদক ও প্রকাশক কাজী মিরাজ মাহমুদ ও প্রথম সকাল পত্রিকার সম্পাদক প্রকাশক কাজী আল মামুনসহ সিনিয়র ও জুনিয়র সাংবাদিকবৃন্দ।’’

শেয়ার করুন :
Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp