বরিশাল ক্রাইম নিউজ

বরিশাল ক্রাইম নিউজ

অন্যায়ের বিরুদ্ধে আমরা

Print Friendly, PDF & Email

পিরোজপুরে কিস্তির বোঝা সইতে না পেরে ব্যবসায়ীর আত্মহত্যা

পিরোজপুর প্রতিনিধি # পিরোজপুরের নাজিরপুর উপজেলায় ঋণের কিস্তির বোঝা সইতে না পেরে কৃষ্ণ বিশ্বাস (৩২) নামে এক ডাব ও কলা ব্যবসায়ী আত্মহত্যা করেছেন।

বৃহস্পতিবার রাত ১টার দিকে তার নিজ বাড়ির পশ্চিম পার্শ্বে দিলীপ বিশ্বাসের কাঁঠাল গাছের সঙ্গে গামছা দিয়ে ফাঁস লাগিয়ে তিনি আত্মহত্যা করেন।

কৃষ্ণ বিশ্বাস উপজেলার মালিখালী ইউনিয়নের কারখানাবাড়ী গ্রামের মৃত জগদীশ বিশ্বাসের ছেলে।

কৃষ্ণ বিশ্বাসের স্ত্রী লক্ষ্মী রানী বিশ্বাস জানান, তার স্বামী সংসার চালানো ও স্বাচ্ছন্দ্যে জীবিকার জন্য কয়েক মাস আগে দুটি এনজিও থেকে ঋণ নিয়ে ডাব ও কলার ব্যবসা শুরু করেন। আর এ ব্যবসায় যে টাকা লাভ হতো তা দিয়ে সংসারের খরচসহ সপ্তাহে দুই এনজিওর কিস্তি পরিশোধ করতে পারতেন না।

তিনি জানান, মাঝে মাঝে কিস্তি বকেয়া থাকত। এসব বিষয় নিয়ে পারিবারিক অশান্তি চলে আসছিল। বুধবার সন্ধ্যার দিকে কৃষ্ণ বিশ্বাস পার্শ্ববর্তী অমৃতর দোকানে টিভি দেখার কথা বলে ঘর থেকে বের হয়।

কৃষ্ণ বিশ্বাসের ছোট ভাই গোপাল বিশ্বাস জানান, তিনি আলাদা বাড়িতে থেকে মাছ ধরে জীবিকা নির্বাহ করেন। তার ভাই অনেক কষ্ট করে সংসারে চালাত। ঋণের চাপ ও সংসারের অভাব-অনটনের কারণে তার ভাই আত্মহত্যা করেছেন।

নাজিরপুর থানার ওসি মো. হাবিবুর রহমান জানান, এ ঘটনায় থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে। লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে।

শেয়ার করুন :
Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp