বরিশাল ক্রাইম নিউজ

বরিশাল ক্রাইম নিউজ

অন্যায়ের বিরুদ্ধে আমরা

Print Friendly, PDF & Email

স্বরূপকাঠীতে দিশারী ক্ষুদ্র ব্যবসায়ী সমবায় সমিতির উদ্যোগে ঈদবস্ত্র বিতরন

এম আনোয়ার,নেছারাবাদ//‘‘ মানব সেবার কল্যানে সমবায় সমিতির মাধ্যমে উজ্জল দৃষ্টান্ত স্তাপন করেছে নেছারাবাদ উপজেলার মধ্যে দ্বিতীয় বারের মতো দিশারী ক্ষুদ্র ব্যাবসায়ী সমিতি।নব ধারায় ক্ষুদ্র সমবায় সমিতির মাধ্যমে সংগঠনের সকল সদস্যদের সেবার ব্রত নিয়ে নেছারাবাদ উপজেলোয় আলোডন সৃষ্টি করে সমগ্র সমবায় সমিতির নজড়ে এসেছে।ব্যাবসার মুনাফাকে অধিক অগ্রাধিকার না দিয়ে মানব সেবার ব্রত নিয়ে নেছারাবাদে দিশারী ক্ষুদ্র ব্যবসায়ী সমিতি লিঃ এক দৃষ্টান্ত স্থাপন করেছে। কোন রকম ঢাল ঢোল না পিটিয়ে সুন্দর মন মানষিকতা স্থাপন করে আত্ম মানবতার সেবায় এ প্রতিষ্ঠান ব্যাপক প্রশংসা পাচ্ছে।আর তারই ধারাবাহিকতায় দ্বিতীয় বার ঈদকে সামনে রেখে সংগঠনের সকল সদস্যদের মধ্যে ঈদে শাড়ী কাপড বিতরন করেন।

বৃহস্পতিবার বিকাল বেলা স্বরূপকাঠী পৌরসভার মধ্যে দিশারী সংগঠনের সদস্যদের মধ্যে ঈদ বস্ত্র বিতরন করেন ।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্তিত ছিলেন উপজেলা সমবায় অফিসার মোঃ হাফিজ আহমেদ উপস্থিত থেকে এ জাতীয় মহৎ কাজে অংশ গ্রহন করেন। প্রধান অতিথির বক্তব্যে সমবায় অফিসার গণমাধ্যম কর্মীদের বলেন,আসলেই এ জাতীয় কাজ অত্যন্ত গর্বের এবং প্রশংসার দাবি রাখে। সমাজে এহেনও কাজে বিত্তশালী সহ সকল রাজনীতিবিদদের এগিয়ে আসা উচিত।এছাড়াও বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন বিশিষ্ঠ রাজনীতিবিদ ও সমাজ সেবক মোঃ গোলাম ফারুক ও মোঃ মিজানুর রহমান (চান্দু) প্রমুখ।

অন্য দিকে শিক্ষানুরাগী হিসাবে উপস্তিত ছিলেন শহীদ স্মৃতি ডিগ্রী কলেজের প্রভাষক মোঃ মাহমুদুর রহমান খান সহ দৈনিক মুক্ত খবরের জেলা প্রতিনিধি ও হোমিও চিকিৎসক এন এম দেলোয়ার হুসেন, সাংবাদিক ,মানবাধিকার কর্মী ও (এন পি পি)র জেলা সাধারন সম্পাদক মোঃ আনোয়ার হোসেন প্রমুখ ।
এদিকে প্রতিষ্ঠানের পরিচালক মোঃ রফিকুল ইসলাম তার বক্তৃতায় উপস্থিত মেহমানদের সন্মানার্থে বলেন,আজকে আমাদের এ সংগঠন দ্বিতীয় বারের মতো ঈদ বস্ত্র বিতরন শুরু করেছেন । তবে আগামীকে এ প্রতিষ্ঠান মানব সেবায় নেছারাবাদে এক অনন্য উজ্জল দৃষ্টান্ত স্থাপন করবে বলে আশা পোষন করেন।পাশাপাশি সংগঠনের মোঃ আসাদুজ্জামান,মোঃ ফরহাদ ,পলাশ কর্মকার, সহমত প্রকাশ করেন ।অনুষ্ঠানে শেষে প্রধান অতিথি সমবায় অফিসার মোঃ হাফিজ আহন্মেদ ঈদ বস্ত্র  বিতরনের করেন ।

শেয়ার করুন :
Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp