বরিশাল ক্রাইম নিউজ

বরিশাল ক্রাইম নিউজ

অন্যায়ের বিরুদ্ধে আমরা

Print Friendly, PDF & Email

ত্রনায়িকা সাদিয়া গ্রেফতার

আড়াই কোটি টাকা আত্মসাতের অভিযোগে রাজধানীর মিরপুর থানায় দায়ের করা এক মামলায় চিত্রনায়িকা সাদিয়া আফরিনকে গ্রেফতার করেছে পুলিশের অপরাধ তদন্ত বিভাগ (সিআইডি)।

বৃহস্পতিবার (১৪ জুন) সিআইডির অর্গানাইজড ক্রাইম বিভাগের বিশেষ পুলিশ সুপার মোল্যা নজরুল ইসলাম বাংলানিউজকে বিষয়টি নিশ্চিত করেছেন।

এর আগে মঙ্গলবার (১২ জুন) কিশোরগঞ্জের বাজিতপুর থানা এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।

মোল্যা নজরুল ইসলাম জানান, ২০১৩ সালে মিজানুর রহমান খান নামে এক ব্যবসায়ীর সঙ্গে ফেসবুকে পরিচয় হয় সাদিয়ার। পরিচয়ের সূত্রে সাদিয়া জানান, তার স্বামী বিদ্যুৎ কুমার সাহা ওরফে সৌরভ সিনেমা প্রযোজনা করেন এবং মিজানুরকে তাদের নির্মিত সিনেমাতে বিনিয়োগ করার প্রলোভন দেখান। প্রলোভন দেখিয়ে সাদিয়া মিজানুরের কাছ থেকে কয়েকবারে আড়াই কোটি টাকা হাতিয়ে নেন।

এরপর বেশ কিছুদিন পার হয়ে গেলেও তারা সিনেমা না বানিয়ে টালবাহানা শুরু করেন। এরপর টাকা ফেরত চাইলে সাদিয়া সাফ জানিয়ে দেন তিনি টাকা দিতে পারবেন না।

এমন অভিযোগ এনে ২১ মে মিরপুর থানায় ব্যবসায়ী মিজানুর মামলা দায়ের করেন। মামলার প্রেক্ষিতে ১২ জুন কিশোরগঞ্জ থেকে সাদিয়াকে গ্রেফতার করা হয়।

তিনি আরো জানান, আদালতে হাজির করা হলে আবেদনের প্রেক্ষিতে আদালত সাদিয়ার একদিনের রিমান্ড মঞ্জুর করেছেন। ঈদের পর তাকে রিমান্ডে নেওয়া হবে। বর্তমানে সাদিয়া কারাগারে রয়েছেন।

শেয়ার করুন :
Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp