বরিশাল ক্রাইম নিউজ

বরিশাল ক্রাইম নিউজ

অন্যায়ের বিরুদ্ধে আমরা

Print Friendly, PDF & Email

বিসিসি নির্বাচন: ১১ নং ওয়ার্ডে মনোনয়ন দৌড়ে এগিয়ে বর্তমান কাউন্সিলর মজিবর রহমান

স্টাফ রিপোর্টারঃ আসন্ন বরিশাল সিটি করপোরেশন নির্বাচনে ৩০টি ওয়ার্ড কাউন্সিলর পদে দলীয় নেতাদেরকে সমর্থন দেবে ক্ষমতাসীন দল আওয়ামীলীগ। আগামী ৩০ জুলাই বরিশাল সিটিতে নির্বাচনের ঘোষনা দিয়েছে নির্বাচন কমিশন।
সূত্রমতে, বরিশাল সিটি করপোরেশন নির্বাচনে কাউন্সিলর পদে ১১ নং ওয়ার্ডে আওয়ামী লীগ থেকে মনোনয়ন দৌড়ে এগিয়ে রয়েছেন বর্তমান কাউন্সিলর আওয়ামী লীগ নেতা মজিবর রহমান। বিভিন্ন উন্নয়নমূলক কাজসহ মাদক ব্যবসা নির্মূল করার লক্ষ্যে তিনি এলাকায় দীর্ঘ দিন যাবত কাজ করে যাচ্ছেন। ১১ নং ওয়ার্ড এলাকায় তার ব্যাপক জনপ্রিয়তা রয়েছে, তাকেই মনোনয়ন দেয়া উচিত বলে মনে করেন ১১ নং ওয়ার্ডবাসী। মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার হাতকে আরো শক্তিশালী করার লক্ষে দীর্ঘ দিন যাবত নিরলসভাবে কাজ করে যাচ্ছেন তিনি । ১১ নং ওয়ার্ডে তিনিই মনোনয়ন পাওয়ার যোগ্য বলে মনে করেন অত্র এলাকার আওয়ামীলীগের তৃণমূল নেতাকর্মীরা। তাই তাকে মনোনয়ন দিলে ঐক্যবদ্ধ হয়ে তার সাথে কাজ করবেন বলে জানিয়েছেন আওয়ামীলীগের তৃণমূলের অনেক নেতাকর্মী।

এ ব্যাপারে মজিবর রহমানের নিকট জানতে চাইলে তিনি বরিশাল ক্রাইম নিউজকে জানান, প্রায় ২০ বছর যাবত আমি সমাজ সেবামূলক কাজের সাথে জড়িত। আমি এলাকার অনেক উন্নয়ন করেছি। পূনঃরায় কাউন্সিলর হিসেবে নির্বাচিত হতে পারলে উন্নয়নের ধারাবাহিকতা রক্ষা করার চেষ্টা করবো। জনগণ আমাকে ১১ নং ওয়ার্ড কাউন্সিলর হিসেবে নির্বাচিত করেছেন এবারও তারা আমাকে নির্বাচিত  কাউন্সিলর হিসেবে দেখতে চায়, তাই তাদের কথা বিবেচনা করেই আমি ১১ নং ওয়ার্ড কাউন্সিলর পদে প্রতিদ্বন্ধীতা করব।

১১ নং ওয়ার্ডে তিনি ছাড়া অন্য কাউকে মনোনয়ন দিলে তার সাথে কাজ করবেন কিনা সাংবাদিকের এমন প্রশ্নের জবাবে তিনি বলেন, হাই কমান্ড যে সিদ্ধান্ত নিবে আমি তার বাহিরে যাবনা। তবে হাই কমান্ডের প্রতি আমার অগাধ বিশ্বাস রয়েছে সংগঠনের দিক ও এলাকার জনগণের দাবীর কথা বিবেচনা করে আমাকেই মনোনয়ন দিবে বলে আমি আশাবাদী।

শেয়ার করুন :
Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp