বরিশাল ক্রাইম নিউজ

বরিশাল ক্রাইম নিউজ

অন্যায়ের বিরুদ্ধে আমরা

Print Friendly, PDF & Email

ঝালকাঠিতে ৬ কলেজছাত্রকে এক বোতল মদসহ আটক

ঝালকাঠিতে ৬ কলেজছাত্রকে এক বোতল মদসহ আটক করেছে ডিবি পুলিশ। রোববার রাতে শহরের পুলিশ লাইন্সের সামনে থেকে তাদের আটক করা হয়। আটকদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে ঝালকাঠি থানায় মামলা দায়ের হয়েছে।

দায়েরকৃত মামলায় গ্রেফতার দেখিয়ে তাদেরকে সোমবার দুপুরে ঝালকাঠির সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্র্রেট আদালতে সোপর্দ করা হয়। আদালত তাদের কারাগারে পাঠানো নির্দেশ দেয়।

ঝালকাঠি ডিবি পুলিশের ওসি মো. কামরুজ্জামান মিয়া জানান, রাত নয়টার দিকে পুলিশ লাইনসের সামনে ডিবির একটি দল বরিশাল থেকে আসা দুটি মোটরসাইকেলকে থামার জন্য সংকেত দেয়। দুটি মোটরসাইকেলে ৬ জন আরোহী ছিল। এ সময় তাদের দেহ তল্লাশি করা হলে রাইয়ান জারিফ নামে একজনের কোমর থেকে এক বোতল কেরু কোম্পানির মদ উদ্ধার করা হয়।

রাইয়ান জারিফ শহরের আমতলা সড়কের গোলাম সরওয়ার লিটনের ছেলে। গ্রেফতারকৃত অপর ৫ জন হলো কবিরাজ বাড়ি সড়কের জয়নাল মোল্লার ছেলে সাঈদুর রহমান শান, পশ্চিম চাদকাঠি এলাকার মাসুদ হোসেন বাদলের ছেলে জোবায়ের হোসেন মাহিম, সিটি পার্ক রোডের জালাল আহম্মেদের ছেলে রায়হান আহম্মেদ, স্টেশন রোডের মৃত. আবুল হোসেন খান এর ছেলে মারুফ খান ও নলছিটির গোছরা এলাকার মকবুল আহম্মেদ মল্লিকের ছেলে মারুফ হোসেন মুন্না। গ্রেফতারকৃত সবাই বিভিন্ন কলেজের ছাত্র।

শেয়ার করুন :
Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp