বরিশাল ক্রাইম নিউজ

বরিশাল ক্রাইম নিউজ

অন্যায়ের বিরুদ্ধে আমরা

Print Friendly, PDF & Email

বরিশালে আ.লীগের মনোনয়ন প্রত্যাশীদের ভাগ্য নির্ধারণ ২২ জুন

আসন্ন বরিশাল সিটি কর্পোরেশন নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশীদের ভাগ্য নির্ধারণ হবে আগামী ২২ জুন। এদিন দলীয় সভানেত্রী শেখ হাসিনার উপস্থিতিতে মনোনয়ন বোর্ডের সভা থেকে বরিশালসহ তিন সিটিতে আওয়ামী লীগের প্রার্থীর নাম ঘোষণা করা হবে।

আওয়ামী লীগের মনোনয়ন পাওয়ার জন্য নেতাদের কেন্দ্র থেকে দলীয় মনোনয়ন ফরম কিনতে হবে। ১৮ জুন থেকে ২১ জুনের মধ্যে মনোনয়ন ফরম কিনে তা মনোনয়ন বোর্ডে জমা দিতে হবে। ২২ জুন প্রত্যাশীদের তালিকা থেকে সবদিক বিবেচনা করে সিটি নির্বাচনে প্রার্থী ঘোষণা করবে আওয়ামী লীগ।

কেন্দ্রীয় একটি সূত্র জানিয়েছে- গতকাল ১৮ জুন থেকে দলীয় মনোনয়ন ফরম বিক্রি শুরু হয় । যা ২১ জুনের মধ্যে জমা দিতে হবে। ২২ জুন মনোনয়ন বোর্ডের সভা থেকে কাকে প্রার্থী হিসেবে মনোনয়ন দেওয়া হবে সেটি ঘোষণা করা হবে।

এদিকে, বরিশাল সিটি কর্পোরেশন নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশীদের মাঝে মুল আলোচনায় আছেন বরিশাল মহানগর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক সেরনিয়াবাত সাদিক আব্দুল্লাহ , বরিশাল জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি কর্নেল (অবসরপ্রাপ্ত) জাহিদ ফারুক শামীম, মহানগর আওয়ামী লীগ নেতা খান মামুন।

শেয়ার করুন :
Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp