বরিশাল ক্রাইম নিউজ

বরিশাল ক্রাইম নিউজ

অন্যায়ের বিরুদ্ধে আমরা

Print Friendly, PDF & Email

বরিশালে স্ত্রীর পরকীয়া প্রেমে বাধা দেয়ায় স্বামীকে হত্যা

বরিশাল # বরিশালের মেহেন্দীগঞ্জ উপজেলার আলিমাবাদ ইউনিয়নের মহিষা গ্রামের নিজ বাড়ি থেকে আনিস মাঝি (৩৫) নামের এক ব্যক্তির মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ। স্ত্রী ফাতেমা (২০) বেগমের পরকীয়া প্রেমের কারণে আনিসকে শ্বাসরোধে হত্যা করে মৃতদেহ ঘরের মেঝেতে ফেলে রাখা হয় বলে স্বজনরা অভিযোগ করেছেন।
এদিকে ঘটনার পর থেকে আত্মগোপন করেছে আনিস মাঝির স্ত্রী ফাতেমা বেগম ও ফাতেমার প্রেমিক জুয়েল আকন (২৫)। মঙ্গলবার দুপুরে খবর পেয়ে পুলিশ গিয়ে মৃতদেহ উদ্ধার করে। নিহত আনিস ওই এলাকার মৃত ইয়াসিন মাঝির ছেলে এবং পেশায় ড্রেজার চালক।

স্থানীয় ইউপি সদস্য শফিকুর রহমান জানান, আনিসের স্ত্রীর সঙ্গে একই গ্রামের জুয়েল আকনের দীর্ঘদিন ধরে পরকীয়া প্রেমের সম্পর্ক চলছিল। গত সোমবার বিষয়টি আনিসের কাছে স্পষ্ট হলে রাতে এ নিয়ে স্বামী-স্ত্রীর মধ্যে দীর্ঘক্ষণ বাকবিতণ্ডা হয়। ধারণা করা হচ্ছে এর জের ধরে ফাতেমা ও তার পরিবারের স্বজনরা আনিসকে শ্বাসরোধে হত্যা করে মৃতদেহ ঘরের মেঝেতে ফেলে রাখে। আনিসের শ্বশুরবাড়ি একই এলাকায়।

ইউপি সদস্য শফিকুর রহমান আরও জানান, সাত বছর আগে পারিবারিকভাবে একই গ্রামের আামির হোসেন মোল্লার মেয়ে ফাতেমার সঙ্গে আনিসের বিয়ে হয়। তাদের সংসারে ৫ বছরের একটি কন্যা সন্তান রয়েছে। স্ত্রীর পরকীয়া প্রেমের কারণে স্বামী-স্ত্রীর মধ্যে ঝগড়া লেগেই থাকতো।

নিহত আনিসের সহকর্মী রাজু জানান, সকালে কাজে না আসায় তিনিসহ (রাজু) ৩/৪ জন আনিসের বাড়িতে যান। বাড়িতে গিয়ে দরজা খোলা পেয়ে ভেতরে প্রবেশ করে দেখতে পান মেঝেতে আনিস পড়ে রয়েছে। এরপর আনিসের শরীরে হাত দিয়ে তারা বুঝতে পারেন আনিসের মৃত্যু হয়েছে। এরপর তারা বিষয়টি স্থানীয় জনপ্রতিনিধি থেকে শুরু করে পাড়া প্রতিবেশীকে অবহিত করেন।

মেহেন্দীগঞ্জ থানা পুলিশের অফিসার ইনচার্জ (ওসি) আক্তারুজ্জামান জানান, খবর পাওয়ার পর পুলিশের একটি দলকে ঘটনাস্থলে পাঠানো হয়েছে। মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য শের-ই-বাংলা মেডিকেলের মর্গে পাঠানোসহ আইনগত ব্যবস্থা নেয়া হচ্ছে।

শেয়ার করুন :
Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp