বরিশাল ক্রাইম নিউজ

বরিশাল ক্রাইম নিউজ

অন্যায়ের বিরুদ্ধে আমরা

Print Friendly, PDF & Email

সাদিক আবদুল্লাহর দিকে তাকিয়ে গোটা বরিশালবাসী

বরিশাল ক্রাইম নিউজ ডেস্ক // বরিশালবাসীর স্বপ্ন পূরনের আশা নিয়ে দলীয় সমর্থন ও মনোনয়ন পেতে ঢাকায় গেলেন বরিশাল মহানগর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক সেরনিয়াবাত সাদিক আবদুল্লাহ। সাদিক আবদুল্লাহর ঢাকায় যাওয়ার বিষয়টিকে স্বপ্নপুরীতে পরিনত করেছে দলীয় নেতাকর্মীসহ গোটা বরিশালবাসী। সবারই ধারণা সাদিক আওয়ামী লীগের দলীয় মনোনয়ন ক্রয় করার জন্যই ঢাকায় গেছেন। পাশাপশি দলীয় সমর্থনও পাবেন তিনি।

আসন্ন বরিশাল সিটি করপোরেশন নির্বাচনকে কেন্দ্র করে বরিশাল আওয়ামী লীগ-বিএনপির প্রার্থীর নাম প্রকাশ নিয়ে ধোঁয়াসা রয়েছে। ধোঁয়াসাকে বাস্তবরূপে রূপান্তরের জন্য চেষ্টা করছেন ডজন খানেক প্রার্থী। নবীন-প্রবীন প্রার্থী নিয়ে নতুন রূপে কল্পনা করছে নগরবাসী। তবে নতুন প্রার্থীরাই আগামীর বরিশালকে স্বপ্নপুরীতে পরিণত করবেন এমনটা আশা বরিশালবাসীর। নতুন প্রার্থীদের মধ্যে যাদের নাম উঠে এসেছে এর মধ্যে সেরনিয়াবাত সাদিক আবদুল্লাহ-ই দলীয় ও নগরবাসীর সমর্থনের দিক থেকে এগিয়ে রয়েছেন। দলীয় নেতাকর্মীদের পাশাপাশি সাধারণ জনগণও চাইছেন সাদিক আবদুল্লাহকে। প্রবীন প্রার্থীদের নিয়ে নগরবাসীর মধ্যে নতুন কোন স্বপ্ন সঞ্চয় হয়নি বলে মনে করছেন অনেকেই।

এবার বরিশাল সিটি করপোরেশন নির্বাচনে ভোটার সংখা ২ লাখ ৪১ হাজার ৯৫৯ জন। সকল রাজনৈতিক দলের পুরুষ মহিলা ভোটারই তাকিয়ে সাদিক আবদুল্লাহর মনোনয়নের দিকে। সাদিক মনোনয়ন পেলে এক হিসেবে আর সাদিক না পেলে অন্য হিসেব। সেই হিসেবটি মিলিয়ে নেয়ার জন্যই গোটা বরিশালবসী এখন তাকিয়ে আছে সাদিক আবদুল্লাহর দিকে। অনেকেই বলছেন সদিক মনোয়ন পেলে বরিশাল সিটি করপোরেশনে আ.লীগের মেয়র, আর সাদিক না পেলে যেতে পারে বিএনপির ঘরে।

দলীয় মনোনয়ন নিয়ে মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট এ.কে.এম জাহাঙ্গীর বলেন, ‘নির্বাচন বরিশাল মহানগরীর। এখানে কে প্রার্থী হবেন বা না হবেন তা পছন্দ করার অধিকারও মহানগরের। নগরীর ৩০ ওয়ার্ড আওয়ামী লীগ তথা দলের যে কোনো উইংয়ের একজন নেতা-কর্মীও যদি সাদিক আবদুল্লাহর মনোনয়নের বিরোধিতা করে তাহলে দায়িত্ব নিয়ে বলছি আমি রাজনীতি ছেড়ে দেব। হ্যাঁ, বিরোধিতা আছে তবে তা সাদিকের নয়, ’৭৫-এর কালরাতের পর যারা বঙ্গবন্ধু পরিবার তথা হাসানাত আবদুল্লাহর বিরোধিতা করেছে, ওয়ান ইলেভেনের সময় যারা মাইনাস টু ফর্মুলায় গিয়ে জননেত্রী তথা তার পরিবারের বিরোধিতায় নেমেছিল তারাই মূলত ভেতরে ভেতরে সাদিকের বিরোধিতায় নেমেছে। সবচেয়ে বড় কথা বরিশালের পরিস্থিতি খুব ভালো করেই জানেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তিনি বুঝে শুনেই সিদ্ধান্ত নেবেন।’

শেয়ার করুন :
Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp