বরিশাল ক্রাইম নিউজ

বরিশাল ক্রাইম নিউজ

অন্যায়ের বিরুদ্ধে আমরা

Print Friendly, PDF & Email

ফের ৪ মিনিটেই গোল রোনালদোর

স্পেনের বিপক্ষে হ্যাটট্রিক দিয়ে বিশ্বকাপ মিশন শুরু করেছিলেন। মরক্কোর বিপক্ষে দ্বিতীয় ম্যাচেও গোলের ধারা অক্ষুন্ন রেখে ম্যাচের মাত্র ৪ মিনিটেই গোল করেছেন পর্তুগিজ অধিনায়ক ক্রিশ্চিয়ানো রোনালদো। তার গোলেই ম্যাচের শুরুতেই ১-০ গোলে এগিয়ে গেলো পর্তুগাল।

বার্নারদো সিলভার করা কর্নার থেকে বল পেয়ে দুর্দান্ত হেডে মরক্কোর জালে বল জড়িয়ে বিশ্বকাপে নিজের চতুর্থ গোল তুলে নিয়েছেন রোনালদো।

এই গোলে পর্তুগালের হয়ে মাত্র দ্বিতীয় খেলোয়াড় হিসেবে এক বিশ্বকাপে ৪ গোলের মালিক হলেন এই রিয়াল তারকা। ১৯৬৬ সালে পর্তুগিজ গ্রেট ইউসেবিও আগের রেকর্ডধারী।

‘বি’ গ্রুপের প্রথম ম্যাচে স্পেনের বিপক্ষে ৩-৩ গোলে ড্র করে কিছুটা স্বস্তিতে আছে পর্তুগাল। বাংলাদেশ সময় বুধবার (২০ জুন) সন্ধ্যা ৬টায় মরক্কোর বিপক্ষে মাঠে নেমেছেন রোনালদরা।

গ্রুপ ‘বি’তে এখন পর্যন্ত একটি জয় নিয়ে শীর্ষে অবস্থান করছে ইরান। পর্তুগাল ও স্পেন ড্র করায় ১ পয়েন্ট করে পেয়েছে। প্রথম ম্যাচে ইরানের কাছে হেরে গ্রুপের পয়েন্ট টেবিলের তলানিতে অবস্থান করতে হচ্ছে মরক্কোকে।

পর্তুগাল একাদশ

রুই পাত্রিজিও, পেপে, রাফায়েল গেরেইরো, হোসে ফোন্তে, ক্রিস্টিয়ানো রোনালদো, হোয়াও মুতিনহো, হোয়াও মারিও, বার্নারদো সিলভা, উইলিয়াম কারভালহো, গনসালো গেদেস, সেদ্রিক সোয়ারেজ।

মরক্কোর একাদশ

মুনির এল কাজুয়ি, আশরাফ হাকিমি, মানুয়েল দা কস্তা, মেহদী বেনাতিয়া, হাকিম জিয়েশ, কারিম এল আহমাদি, ইউনেস বেলহান্দা, খালিদ বুতাইব, মোবারাক বুসুফা, নূরদিন আমরাবাত, নাবিল দিরার।

শেয়ার করুন :
Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp