বরিশাল ক্রাইম নিউজ

বরিশাল ক্রাইম নিউজ

অন্যায়ের বিরুদ্ধে আমরা

Print Friendly, PDF & Email

ক্যাটরিনা ‘ভয়ংকর’!

বিনোদন ডেস্ক// প্রবাদ আছে, ‘পড়েছি মোঘলের হাতে, খানা খেতে হবে সাথে’। ক্যাটরিনা কাইফের সঙ্গে জিমে গিয়ে এই অবস্থাই হয়েছে সোনাক্ষী সিনহার। ক্যাটরিনা যে ‘কী’, তা হাড়ে হাড়ে টের পেয়েছেন সোনাক্ষী। ক্যাটরিনার এমন কঠোরতার সঙ্গে আগে পরিচয় ঘটেনি ‘দাবাং’ তারকার।

ক্যাটের কড়া শাসনের এই রূপ সোনাক্ষী দেখেছেন জিমে। শরীরচর্চার ক্ষেত্রে একটুখানি অলসতাকেও প্রশ্রয় দেন না হালের জনপ্রিয় বলিউড তারকা ক্যাটরিনা। তাঁর কাছে ফিটনেসই বেশি প্রাধান্য পায়। প্রাধান্যের মাত্রা যে এতটা, তা ভাবতে পারেননি সোনাক্ষী। ক্যাটরিনার সঙ্গে জিমের সঙ্গী হয়ে কড়া শাসনে পড়ে সোনাক্ষী রীতিমতো হাঁপিয়ে গেছেন।

জিমে ক্যাটরিনার কঠোরতার গল্প সামাজিক যোগাযোগমাধ্যমেও শেয়ার করেছেন সোনাক্ষী। ইনস্টাগ্রামে দুজনের শরীরচর্চার একটি ছোট্ট ভিডিও ক্লিপ পোস্ট দিয়েছেন সোনাক্ষী। সেখানে দেখা যায়, শরীরচর্চায় খুব সাবলীল মিস কাইফ। অন্যদিকে, একেবারে পরিশ্রান্ত মিস সিনহা। জিমে ক্যাটরিনার সঙ্গে শরীরচর্চায় তাল মেলাতে সোনাক্ষীর দম যায় যায় অবস্থা।

সোনাক্ষীর আপলোড করা ভিডিওর ক্যাপশন ছিল, ‘সংবিধিবদ্ধ সতর্কীকরণ: ক্যাটরিনার সঙ্গে জিমে যাওয়া স্বাস্থ্যের জন্য ক্ষতিকর!’ ভিডিওতে সেলিব্রিটি ফিটনেস ট্রেইনার রেজা কাতানিও ছিলেন। সোনাক্ষীর নাকাল অবস্থা নিয়ে টিপ্পনী কাটতে দেখা গেছে তাঁকে।

অবশ্য এর আগে মিস কাইফের আরেক জিমসঙ্গী আলিয়া ভাটও তাঁর কঠোরতার বিষয়ে অনুযোগ করেন। বলিউড তারকাদের একসঙ্গে জিমে যাওয়ার বিষয়টি নতুন নয়। তবে আগে কোনো তারকাকে নিয়ে তাঁদের জিমসঙ্গীর এমন অনুযোগ শোনা যায়নি।

ক্যাটরিনার স্ট্যামিনা নিয়ে পরিচিত মহলে বিস্ময়ের শেষ নেই। পরিশ্রমী এই তারকার প্রশংসা করেছেন খোদ সালমান খানও। ‘টাইগার জিন্দা হ্যায়’ ছবির প্রচারণার সময় সাল্লু বলেন, ক্যাটরিনার স্ট্যামিনায় তিনি অবাক। কোথা থেকে যে ক্যাটরিনা এত এনার্জি পায়, তা তাঁর জন্য বিস্ময়ের। সারা দিন শুটিং শেষে ক্যাটরিনা নাকি পাঁচ থেকে ছয় ঘণ্টা শরীরচর্চা করতেন বলে জানান ভাইজান।

ফিটনেসের ক্ষেত্রে একচুলও ছাড় দিতে নারাজ হালের সুন্দরী ও আবেদনময়ী এই বলিউড তারকা। সব সময় পরিশ্রমকে প্রাধান্য দেন তিনি। সবকিছু নিখুঁত হওয়া চাই তাঁর। এ জন্যই হয়তো অনেক বাঘা বাঘা অভিনেত্রী থাকতেও বিগ বাজেটের ছবিতে ক্যাটকেই প্রথম পছন্দ নির্মাতাদের।

বলিউডের সব নামীদামি আর খ্যাতনামা অভিনেতার সঙ্গেও এখন ক্যাটরিনাকেই বেশি দেখা যায় পর্দায়। জনপ্রিয় এই তারকার অভিনীত দুটি ছবি মুক্তির অপেক্ষায়। যার একটি মিস্টার পারফেকশনিস্ট আমির খানের সঙ্গে ‘থাগস অব হিন্দোস্থান’। আর অন্যটি শাহরুখ খানের সঙ্গে ‘জিরো’। চলতি বছর শেষ নাগাদ মুক্তির কথা রয়েছে ছবি দুটির।

শেয়ার করুন :
Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp