বরিশাল ক্রাইম নিউজ

বরিশাল ক্রাইম নিউজ

অন্যায়ের বিরুদ্ধে আমরা

Print Friendly, PDF & Email

রোগীর স্বজন ধর্ষণে অভিযুক্ত ইন্টার্ন চিকিৎসক আটক

সিলেটের এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে রোগীর স্বজন ধর্ষণের অভিযোগে ইন্টার্ন চিকিৎসক ডা. মাহতাব মাহবুব মাহিনকে আটক করেছে পুলিশ।

সোমবার (১৬ জুলাই) বিকেল ৩টার দিকে হাসপাতাল চত্বর থেকে তাকে আটক করা হয়। পুলিশ জানায়, আটক মাহিন ময়মনসিংহ জেলার মুক্তাগাছা উপজেলা সদরের মোখলেছুর রহমানের ছেলে এবং হাসপাতালের নাক, কান ও গলা বিভাগের ইন্টার্ন চিকিৎসক।

সিলেট মহানগর পুলিশের (এসএমপি) কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোশাররফ হোসেন বাংলানিউজকে বলেন, ‘এ ঘটনায় ভিকটিমের পরিবারের পক্ষ থেকে অভিযোগও দায়ের করা হয়েছে। পরে ইন্টার্ন ডা. মাহিনকে আটক করে থানায় আনা হয়েছে।’

তিনি বলেন, শনিবার (১৫ জুলাই) এক রোগীর (ভিকটিমের নানি) সঙ্গে অ্যাটেন্ডেন্ট হিসেবে হাসপাতালের তৃতীয় তলায় নারী ওয়ার্ডে এক তরুণী ছিলেন। ব্যবস্থাপত্র দেখার কথা বলে ওই তরুণীকে ওয়ার্ড থেকে চারতলার একটি কক্ষে ডেকে নিয়ে ডা. মাহিন ধর্ষণ করে বলে অভিযোগ ওঠে। পরে তরুণীর চিৎকারে হাসপাতালের লোকজন ও কর্তব্যরত কর্মীরা জড়ো হন।

‘কিন্তু ঘটনার পর থেকে অভিযুক্ত ডা. মাহিনকে অবরুদ্ধ করে রাখা হয়। সকালে তরুণী তার বাবা-মাকে ঘটনা খুলে বলেন। পরে তারা হাসপাতাল কর্তৃপক্ষ ও পুলিশের কাছে অভিযোগ করলে মাহিনকে আটক করা হয়।’

হাসপাতালের উপ-পরিচালক ডা. দেবব্রত রায় বাংলানিউজকে বলেন, আমরা উভয়পক্ষকে ডেকে কথা বলেছি। পরে আইন অনুযায়ী ভুক্তভোগী তরুণীর পরীক্ষা-নিরীক্ষার জন্য ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে (ওসিসি) নেওয়া হয়েছে। আর অভিযুক্ত চিকিৎসককে পুলিশ হেফাজতে নিয়ে গেছে।

নগর পুলিশের কোতোয়ালি জোনের সিনিয়র সহকারী কমিশনার গোলাম কাউসার দস্তগীর বলেন, এ ঘটনায় হাসপাতালের নিরাপত্তা ব্যবস্থা জোরদার করা হয়েছে।

এদিকে পুলিশের অপরাধ তদন্ত বিভাগও (সিআইডি) ঘটনাটি নিয়ে কাজ করছে বলে জানিয়েছেন পুলিশের এক ঊর্ধ্বতন কর্মকর্তা।

শেয়ার করুন :
Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp