বরিশাল ক্রাইম নিউজ

বরিশাল ক্রাইম নিউজ

অন্যায়ের বিরুদ্ধে আমরা

Print Friendly, PDF & Email

বরিশাল নগরীতে সন্ত্রাস ও মাদক মুক্ত করাসহ সরোয়ারের ২৮ দফা ইস্তেহার ঘোষনা

শামীম আহমেদ,বরিশাল // বরিশাল ৩০ই জুলাই সিটি কর্পোরেশনের নির্বাচনে বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির ধানের শীষ প্রতীক প্রার্থী কেন্দ্রীয় বিএনপি নির্বাহী কমিটি যুগ্ম মহাসচিব এ্যাড. মজিবর রহমান সরোয়ার তার নির্বাচনী ইস্তেহারে বলেছেন আসন্ন সিটি নির্বাচনে বরিশালবাসী তাদের মুল্যবান ভোট দিয়ে দিয়ে নির্বাচিত করা হলে তিনি বরিশালে মাদককে না বলা সহ নগরীর সর্বস্তরের জনগনকে সাথে নিয়ে নগরকে সন্ত্রাস ও মাদক মুক্ত করা হবে।
এছাড়া তিনি নগরীর নদী-খাল সচল রেখে নগরীর উন্নয়ন সচল রাখা, শহর রক্ষাবাধঁ নির্মান দ্রুত সম্পন্ন করা,নগরীর খাল গুলো দখলদারদের কাছ থেকে উদ্ধার করা, নগরীতে শিশু ও নবীনদের জন্য বিনোদন পার্ক স্থাপন করা সহ মুক্তিযুদ্বা এবং ইমামদের বিশেষ সুবিদা প্রদান করার পাশাপাশি মুক্তিযুদ্বের চেতনা ও সামপ্রদায়িক সম্প্রীতি বজায় রেখে বরিশাল সিটি নগরী পরিচালনা করা ২৮ দফা নির্বাচনী ইস্তেহার ঘোষনা করা হয়েছে।
আজ বুধবার সাড়ে ১১ টায় জেলা ও মহানগর বিএনপি দলীয় কার্যলয়ে ধানের শীষের প্রার্থী মজিবর রহমান সরোয়ার নিজেই ইস্তেহার পাঠ করেন।
এসময় আরো উপস্থিত ছিলেন বরিশাল বিভাগীয় সাংগঠনিক সম্পাদক সাবেক সংসদ সদস্য এ্যাড. বিলকিস জাহান শিরিন,কেন্দ্রীয় বিএনপি সদস্য ও সাবেক সংসদ সদস্য আবুল হোসেন খাঁন, জেলা বিএনপি সভাপতি আলহাজ্ব এবায়েদুল হক চাঁন, মহানগর বিএনপি সহ-সভাপতি মনিুরুজ্জামান খান ফারুক ও লেবার পাটি কেন্দ্রীয় চেয়ারম্যান ডাঃ মোস্তাফিজুর রহমান ইরান প্রমুখ।
পরে মেয়র প্রার্থী নির্বাচনের প্রচার-প্রচারনার নবম দিনে নগরীর বিভিন্ন স্থানে গনসংযোগ করেন।

শেয়ার করুন :
Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp