বরিশাল ক্রাইম নিউজ

বরিশাল ক্রাইম নিউজ

অন্যায়ের বিরুদ্ধে আমরা

Print Friendly, PDF & Email

বরিশাল সিটি নির্বাচন : আচরণবিধি লঙ্ঘনে শেবাচিমের অধ্যক্ষকে শোকজ

অনলাইন ডেস্ক// বরিশাল সিটি কর্পোরেশন (বিসিসি) নির্বাচনে সরকারি কর্মকর্তা হয়ে আচরণবিধি লঙ্ঘন করায় শের-ই-বাংলা মেডিকেল কলেজের (শেবাচিম) অধ্যক্ষ ডা. ভাস্কর সাহাকে আঞ্চলিক নির্বাচন কার্যালয় থেকে শোকজ করা হয়েছে।

গত শুক্রবার রাতে করা শোকজের জবাব আগামী ৩ কার্য দিবসের মধ্যে দিতে বলা হয়েছে। শোকজে স্বাক্ষর করেছেন আঞ্চলিক রিটার্নিং কর্মকর্তা মুজিবুর রহমান। শনিবার দুপুরে শোকজ কপি হাতে পাওয়ার বিষয়টি স্বীকার করেন অধ্যক্ষ ভাস্কর সাহা।

সংশ্লিষ্ট সূত্রে জানা যায়, গত ১৮ জুলাই শের-ই-বাংলা মেডিকেল কলেজ অডিটরিয়ামে আওয়ামী লীগের মেয়র প্রার্থী সেরনিয়াবাত সাদিক আব্দুল্লাহর সঙ্গে মেডিকেল কলেজ ও হাসপাতালের কর্মকর্তা-কর্মচারীদের মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

সভায় শের-ই-বাংলা মেডিকেল কলেজের অধ্যক্ষ ডা. ভাস্কর সাহা ও শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের পরিচালক ডা. বাকির হোসেনসহ ওই দুই প্রতিষ্ঠানের কর্মকর্তা-কর্মচারী এবং নার্স উপস্থিত ছিলেন।

এতে আরও উপস্থিত ছিলেন- মেয়র প্রার্থী সাদিক, মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি ও উপজেলা চেয়ারম্যান সাইদুর রহমান রিন্টু ও মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কেএম জাহাঙ্গীর।

বরিশাল সিটি কর্পোরেশন (বিসিসি) নির্বাচনের সহকারী রিটার্নিং অফিসার জেলা নির্বাচন কর্মকর্তা হেলাল উদ্দিন জানান, গত ১৯ জুলাই সরকারি প্রতিষ্ঠানে সরকারি কর্মকর্তাদের উপস্থিতিতে মেয়র প্রার্থীর পক্ষে প্রচারণা নির্বাচন আচরণবিধি লঙ্ঘনের লিখিত অভিযোগ করেন বিএনপির মেয়র প্রার্থী মজিবর রহমান সরোয়ারের পক্ষে আইনজীবী নাজিম উদ্দিন পান্না।

অভিযোগ পাওয়ার পর বিষয়টির সত্যতা যাচাই-বাছাই শেষে গত শুক্রবার রাতে শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের অধ্যক্ষ ডা. ভাস্কর সাহাকে শোকজ করে তিন কার্য দিবসের মধ্যে জবাব দিতে বলা হয়েছে।

শোকজ পাওয়ার বিষয়টি স্বীকার করে ডা. ভাস্কর সাহা বলেন, আমি আইনজীবীর মাধ্যমে শোকজের উত্তর দেব।

শেয়ার করুন :
Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp