বরিশাল ক্রাইম নিউজ

বরিশাল ক্রাইম নিউজ

অন্যায়ের বিরুদ্ধে আমরা

Print Friendly, PDF & Email

পিরোজপুরে ইয়াবাসহ মাদক ব্যবসায়ী আটক

অনলাইন ডেস্ক ॥ র‌্যাব-৮ এর অভিযানে পিরোজপুরের ভান্ডারিয়া থেকে মোঃ আবুল হোসেন(৩৫) নামের এক মাদক ব্যবসায়ীকে ৪৪ পিচ ইয়াবাসহ আটক করেছে। গতকাল শুক্রবার রাত ১০টায় ভান্ডারিয়া-মঠবাড়িয়াগামী পাকা রাস্তার পশ্চিম পার্শ থেকে তাকে আটক করা হয়। র‌্যাব-৮ এর প্রেস বিজ্ঞপ্তি এ তথ্য জানানো হয়েছে।

আটক আবুল হোসেন দক্ষিণ ভান্ডারিয়া এলাকার মৃত আলী আহম্মদের ছেলে। র‌্যাবের বিজ্ঞপ্তি জানানো হয়, গোপন সংবাদের ভিত্তিতে পিরোজপুর জেলার ভান্ডারিয়া থানাধীন কানুয়া সাকিনস্থ কাজী বাড়ি মসজিদের অনুমান ৩শ গজ উত্তরে ভান্ডারিয়া-মঠবাড়িয়াগামী পাকা রাস্তার পশ্চিম পার্শ্বে মাদক জাতীয় দ্রব্য ক্রয় বিক্রয় করছে। প্রাপ্ত সংবাদের ভিত্তিতে র‌্যাবের আভিযানিক দলটি ১৭ আগষ্ট ২০১৮ তারিখ আনুমানিক ২১.৫৫ ঘটিকায় কৌশলগতভাবে ঘটনাস্থলের সন্নিকটে পৌছলে র‌্যাবের উপস্থিতি টের পেয়ে পালানোর চেষ্টাকালে র‌্যাব সদস্যরা আবুল হোসেনকে আটক করে।

এ সময় তার দেহ তল্লাশী করে ৪৪ পিচ ইয়াবা উদ্ধার করা হয়। এ ঘটনায় র‌্যাব-৮ এর ডিএডি একেএম আবু হোসেন শাহরিয়ার বাদী হয়ে পিরোজপুর জেলার ভান্ডারিয়া থানায় একটি মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করেন।

শেয়ার করুন :
Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp