বরিশাল ক্রাইম নিউজ

বরিশাল ক্রাইম নিউজ

অন্যায়ের বিরুদ্ধে আমরা

Print Friendly, PDF & Email

এরশাদের উপদেস্টা হলেন ঝালকাঠির এম.এ. কুদ্দুস খান

অনলাইন ডেস্ক// ঝালকাঠি জেলা জাতীয় পার্টির কো-অর্ডিনেটর কেন্দ্রীয় কমিটির ক্রীড়া সম্পাদক এম.এ কুদ্দুস খানকে জাতীয় পার্টির চেয়ারম্যান সাবেক রাস্ট্রপতি হুসেইন মুহম্মদ এরশাদের উপদেস্টা নিয়োগ করা হয়েছে। গত ১৭ আগস্ট হুসেইন মুহম্মদ এরশাদ পার্টির গঠনতন্ত্রের ২০/১/ক ধারা মোতাবেক এ নিয়োগ প্রদান করেন।

সাবেক রাস্ট্রপতি এরশাদের প্রেস এন্ড পলিটিক্যাল সেক্রেটারী সুনীল শুভ রায় স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানা গেছে। এম.এ. কুদ্দুস খান ঝালকাঠি সদর উপজেলার রমজানকাঠি গ্রামের আলহাজ¦ মো. মানিক খানের জ্যেষ্ঠপুত্র। তিনি রমজানকাঠি কৃষি কলেজের প্রতিষ্ঠাতা সভাপতি এবং ঝালকাঠি প্রেস ক্লাবের আজীবনদাতা সদস্য। কুদ্দুস খান ২০১৪ সালের দশম জাতীয় সংসদ নির্বাচনে ঝালকাঠি ০২ আসনে জাতীয় পার্টির মনোনয়ন পেয়েছিলেন। তিনি ২০১২ সালে জাতীয় পার্টি কেন্দ্রীয় কমিটির ক্রীড়া সম্পাদক এবং ২০১৩ সালে ঝালকাঠি জেলা জাতীয় পার্টির সমন্বয়কারী নির্বাচিত হন।

আগামী জাতীয় সংসদ নির্বাচনে তিনি ঝালকাঠি ০২ আসনে জাতীয় পার্টির মনোনয়ন প্রত্যাশী। তিনি বেশ কয়েক বছর জাতীয় বক্সিং ফেডারেশনের সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করেন। বর্তমানে তিনি জাতীয় অলিম্পিক এ্যাসোসিয়েশনের সদস্য।

শেয়ার করুন :
Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp