বরিশাল ক্রাইম নিউজ

বরিশাল ক্রাইম নিউজ

অন্যায়ের বিরুদ্ধে আমরা

Print Friendly, PDF & Email

বিএনপি এলে বা না এলে কেমন নির্বাচন, জানালেন এরশাদ

অনলাইন ডেস্ক// এইচ এম এরশাদএইচ এম এরশাদবিএনপি নির্বাচনে এলে আগামী একাদশ জাতীয় সংসদ নির্বাচনে জাতীয় পার্টি আওয়ামী লীগের সঙ্গে জোটবদ্ধ হয়ে নির্বাচন করবে। বিএনপি না আসলে জাপা এককভাবে নির্বাচন করবে। এ জন্য ৩০০ আসনের প্রার্থী প্রস্তুত রাখা হয়েছে।

আজ রোববার দুপুরে কুড়িগ্রামের চিলমারীতে এক মতবিনিময় সভায় এসব কথা বলেন জাতীয় পার্টির চেয়ারম্যান এইচ এম এরশাদ। চিলমারীর সন্তান সাবেক সচিব ও রাষ্ট্রদূত এবং এরশাদের কূটনৈতিক উপদেষ্টা মেজর (অব.) আশরাফ-উদ-দৌলা তাজের বাসভবনে এ মতবিনিময় সভায় এরশাদ বলেন, ‘বিএনপির শাসনামলে বিনা অপরাধে কোনো অভিযোগপত্র ছাড়াই আমাকে ছয় বছর জেল খাটতে হয়েছে। সে সময়ের কথা মানুষ ভোলে নাই।’

প্রধানমন্ত্রীর বিশেষ দূত এরশাদ বলেন, ‘কুড়িগ্রাম আমার জন্মস্থান, এখানে কোনোবারই আমি নির্বাচনে হারিনি। আগামীতেও ভালো কাউকে দেখে দলের পক্ষ থেকে প্রার্থী দেওয়া হবে।’ তিনি বলেন, নির্বাচনের আগে যে ছোট মন্ত্রিসভা হবে, সেখানে জাতীয় পার্টির অংশগ্রহণ থাকবে। তবে কাকে সেই মন্ত্রিসভায় নেওয়া হবে, তা এখনো ঠিক করা হয়নি।

এরশাদ বলেন, ‘কুড়িগ্রামের মানুষকে বলা হয় মফিজ। আমরা অবহেলিত, দুর্গত-পীড়িত এলাকা। এখানে ইন্ডাস্ট্রি নাই, এলাকায় কাজ নাই, এখানকার মানুষ কাজের সন্ধানে ঢাকাসহ বিভিন্ন এলাকায় যায়। আমরা সত্যিকার অর্থে মঙ্গাপীড়িত। সরকার যা কিছু করুক, আমাদের মঙ্গাপীড়িত এলাকার উন্নয়ন করে নাই।’ তিনি জাতীয় পার্টির নেতা-কর্মীদের উদ্দেশে বলেন, ‘ভোটকেন্দ্র পাহারা দেওয়ার জন্য শক্তি অর্জন করতে হবে। এখানে ডান্ডা ও শক্তি দিয়ে নির্বাচন হয়।’

কুড়িগ্রাম-৩ আসনের সাংসদ অধ্যাপক মো. আককাস আলী সরকারের সভাপতিত্বে মতবিনিময় সভায় বক্তব্য দেন মেজর (অব.) আশরাফ-উদ-দৌলা তাজ, নীলফামারী-৪ আসনের সাংসদ ও বিরোধীদলীয় হুইপ শওকত আলী, কুড়িগ্রাম-৩ আসনের সাংসদ মোস্তাফিজুর রহমান, জাপা কেন্দ্রীয় কমিটির ভাইস প্রেসিডেন্ট মেজর (অব.) আবদুস সালাম, চিলমারী উপজেলা জাতীয় পার্টির সভাপতি এ কে এম ফজলুল হক সিদ্দিক, সাধারণ সম্পাদক সহকারী অধ্যাপক আবদুল মোত্তালেব।

পবিত্র ঈদুল আজহা উদযাপন ও দলীয় কর্মসূচিতে অংশগ্রহণের লক্ষ্যে রংপুর অঞ্চলে পাঁচ দিনের সফরের দ্বিতীয় দিনে কুড়িগ্রাম সার্কিট হাউসে স্থানীয় নেতা-কর্মীদের সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করেন। এ সময় সম্প্রতি শূন্য হওয়া কুড়িগ্রাম-২ আসনের জাপা প্রার্থী কে হবেন, সাংবাদিকেরা জানতে চাইলে এরশাদ বলেন, ‘সময়মতো দেখে ভালো, গ্রহণযোগ্য প্রার্থীর নাম ঘোষণা করা হবে।’ এ সময় উপস্থিত ছিলেন কুড়িগ্রামের জেলা প্রশাসক মোছা. সুলতানা পারভীন।

শেয়ার করুন :
Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp