বরিশাল ক্রাইম নিউজ

বরিশাল ক্রাইম নিউজ

অন্যায়ের বিরুদ্ধে আমরা

Print Friendly, PDF & Email

পটুয়াখালীতে বিধবা নারীকে শ্লীলতাহানি : গ্রেফতার ১

বরিশাল ক্রাইম নিউজ ডেস্ক// পটুয়াখালীর রাঙ্গাবালী উপজেলার বড়বাইশদিয়া ইউনিয়নের চরগঙ্গা এলাকায় বিধবা এক নারীকে শ্লীলতাহানি করার অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় রোববার দুপুরে ওই নারী বাদী হয়ে একজনের বিরুদ্ধে রাঙ্গাবালী থানায় মামলা দায়ের করেন। মামলায় অভিযুক্ত আসামি চরগঙ্গা-বাঁধঘাট এলাকার হানিফ মিয়া (৪৫) নামের এক ব্যক্তিকে গ্রেফতার করেছে পুলিশ।

বাদী এজাহারে উল্লেখ করেন, তিনি একজন বিধবা অসহায় নারী। ছেলেরা নদীতে মাছ শিকারে ব্যস্ত থাকে। এই সুযোগে আসামি হানিফ মিয়া বিভিন্ন সময় তাকে কুপ্রস্তাব এবং অবৈধ যৌন সম্পর্ক করার চেষ্টা করে। ১২ আগস্ট রাত ১ টায় ওই নারীর বসতঘরে আসামি অনাধিকার প্রবেশ করে যৌন নিপীড়নের উদ্দেশ্যে জোরপূর্বক তার শ্লীলতাহানি ঘটায়। তখন তিনি ডাক-চিৎকার দিলে আসামি ঘটনাস্থল থেকে পালিয়ে যায়। শ্লীলতাহানির শিকার ওই নারী বলেন, ঘটনার পরদিন আমি বিষয়টি স্থানীয় লোকজনদের জানাই। তারা বিষয়টি আপোষ মিমাংষা করার চেষ্টা করে ব্যর্থ হলে থানায় এসে মামলা করতে বিলম্ব হয়।

এ ব্যাপারে রাঙ্গাবালী থানার ওসি মিলন কৃষ্ণ মিত্র বলেন, বিধবা ওই নারী থানায় এসে মামলা করলে একমাত্র আসামি হানিফকে তাৎক্ষনিক আমরা গ্রেফতার করেছি। তাকে আদালতে প্রেরণ করা হবে।

শেয়ার করুন :
Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp