বরিশাল ক্রাইম নিউজ

বরিশাল ক্রাইম নিউজ

অন্যায়ের বিরুদ্ধে আমরা

Print Friendly, PDF & Email

বরিশাল জেলা ও মহানগর ছাত্রদলের কমিটি ঘোষণা

নিজস্ব প্রতিবেদক ॥ বরিশাল জেলা ও মহানগর ছাত্রদলের আংশিক কমিটি ঘোষণা করা হয়েছে। রবিবার রাতে নতুন কমিটির অনুমোদন দিয়েছে ছাত্রদলের কেন্দ্রীয় সংসদ। জেলা ছাত্রদলের সভাপতি করা হয়েছে মাহফুজুল আলম মিঠুকে। এছাড়া সিনিয়র সহ-সভাপতি তারেক আল ইমরান, সাধারণ সম্পাদক কামরুল আহসান, যুগ্ম সম্পাদক তৌফিকুল ইসলাম ইমরান ও সোহেল রাঢ়ীকে সাংগঠনিক সম্পাদক করা হয়েছে।
অপরদিকে মহানগর ছাত্রদলের সভাপতি করা হয়েছে রেজাউল করিম রনিকে। এছাড়া তারিকুল ইসলাম তারিককে সহ-সভাপতি, হুমায়ুন কবিরকে সাধারণ সম্পাদক, মাহমুদুল হাসান তানজিল যুগ্ম সাধারণ সম্পাদক এবং এনামুল হক তসলিমকে সাংগঠনিক সম্পাদক করা হয়েছে।
কেন্দ্রীয় সভাপতি রাজীব আহসান ও সাধারণ সম্পাদক মোঃ আকরামুল হাসান স্বাক্ষর করে কমিটির অনুমোদন করেন। নতুন কমিটি গঠনের খবরে বরিশাল ছাত্রদলের রাজনীতির সঙ্গে জড়িতদের মাঝে আনন্দ ভাব ফুটে ওঠে। একাধিক ছাত্রদল নেতা-কর্মী জানিয়েছেন, রাজপথের প্রকৃত সৈনিকরাই কমিটিতে স্থান পেয়েছে। এ কমিটির নেতৃবৃন্দ পূর্বের ধারাবাহিকতায় আগামী দিনেও বিএনপির আন্দোলন সংগ্রামে বলিষ্ঠ ভূমিকা রাখবে বলে বিশ্বাস ছাত্রদলসহ বিএনপি ও অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দদের।

শেয়ার করুন :
Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp