বরিশাল ক্রাইম নিউজ

বরিশাল ক্রাইম নিউজ

অন্যায়ের বিরুদ্ধে আমরা

Print Friendly, PDF & Email

বরিশালে বেপরোয়া গতির অটোরিকশার ধাক্কায় সাবেক কাউন্সিলর নিহত

নিজস্ব প্রতিবেদক :: বরিশাল সিটি কর্পোরেশনের সাবেক কাউন্সিলর ও বিএনপি নেতা গিয়াস উদ্দিন বাবুল মোল্লা (৫০) সড়ক দুর্ঘটনায় নিহত হয়েছেন। বুধবার দুপুরে নগরীর জর্ডনরোড এলাকায় তাকে একটি বেপরোয়া গতির অটোরিকশা চাপা দেয়। এতে তিনি গুরুতর আহত হলে উদ্ধার করে হাসপাতালে নেওয়ার আগেই মৃত্যুবরণ করেন।

প্রত্যক্ষদর্শীরা জানান, মহানগর বিএনপির সদস্য ও সিটি কর্পোরেশনের ২৭ নম্বর ওয়ার্ডের সাবেক কাউন্সিলর গিয়াস উদ্দিন বাবুল মোল্লা বুধবার বেলা পৌনে ৩টার দিকে শহরের জর্ডনরোডের একটি ক্লিনিকে চিকিৎসাধীন এক রোগীকে দেখতে যান। সেখান থেকে বের হয়ে পায়ে হেঁটে প্রধান সড়কে আসার প্রাক্কালে পেছন থেকে বেপরোয়া গতিতে ছুটে আসা একটি অটোরিকশা তাকে স্বজোরে ধাক্কা দিলে তিনি পড়ে গিয়ে গুরুতর আহত হন। এসময় তাকে দ্রুত উদ্ধার করে স্থানীয়রা বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ (শেবাচিম) হাসপাতালে নিয়ে গেলে জরুরি বিভাগের চিকিৎসক পরীক্ষা করে মৃত ঘোষণা করেন।

হাসপাতালের ওয়ার্ড মাস্টার আবুল কালাম জানান, নতা গিয়াস উদ্দিন বাবুল মোল্লাকে হাসপাতালে নিয়ে আসার আগেই মৃত্যু হয়েছে। তার লাশ ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে।

বরিশাল মেট্রোপলিন কোতয়ালি মডেল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি তদন্ত) লোকমান হোসেন জানান, বিএনপি নেতাকে ধাক্কা দেওয়ার পরে অটোরিকশাটি ফেলে চালক পালিয়ে গেছে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে অটোরিকশাটি জব্দ করে থানায় নিয়ে এসেছে। এই ঘটনায় একটি মামলার প্রস্তুতি চলছে।’

শেয়ার করুন :
Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp