ঝালকাঠিতে ষষ্ঠ শ্রেণির শিশু ছাত্রী অন্তসত্বা: শিশুটির মা ও সৎ বাবা আটক  | বরিশাল ক্রাইম নিউজ ডট কম বরিশাল ক্রাইম নিউজ ডট কম – ঝালকাঠিতে ষষ্ঠ শ্রেণির শিশু ছাত্রী অন্তসত্বা: শিশুটির মা ও সৎ বাবা আটক  ঝালকাঠিতে ষষ্ঠ শ্রেণির শিশু ছাত্রী অন্তসত্বা: শিশুটির মা ও সৎ বাবা আটক  – বরিশাল ক্রাইম নিউজ ডট কম

ঝালকাঠিতে ষষ্ঠ শ্রেণির শিশু ছাত্রী অন্তসত্বা: শিশুটির মা ও সৎ বাবা আটক 

প্রকাশ: ১১ সেপ্টেম্বর, ২০১৯ ১২:১৮ : অপরাহ্ণ

মো:নজরুল ইসলাম, ঝালকাঠি প্রতিনিধি:: ঝালকাঠি শহরের ষষ্ঠ শ্রেণির এক শিশু ছাত্রী অন্তসত্বা হয়ে পড়েছে। এ ঘটনায় শিশুটি মা ও সৎ বাবাকে পুলিশ আটক করেছে। ভিকটিম শিশুটি শহরের একটি স্কুলের ষষ্ঠ শ্রেণিতে পড়ছে।
মঙ্গলবার রাত ১০টার দিকে শিশুটিকে উদ্ধার করে ঝালকাঠি থানার হেফাজতে এনেছে পুলিশ । রাতেই শহরের কালীবাড়ি সড়ক এলাকার একটি বাসায় অভিযান চালিয়ে শিশুটির মা সাহেরা আক্তার কাজল ও সৎ বাবা মো. আলমকে আটক করেছে পুলিশ। প্রাথমিক তদন্তে পুলিশ জানায়, শহরের কাঠপট্টি এলাকার কলাবাগান নামক স্থানে মায়ের বাড়িতে গত কয়েক মাস আগে শিশুটির সাথে তার মা ও সৎ বাবার সহযোগিতায় কয়েকজন পুরুষের সাথে শারিরীক সম্পর্ক হয়। শিশুটিা মা ও সৎ বাবা তাকে একাধিক পুরুষের সাথে অর্থেও বিনিময়ে এ অনৈতিক কাজে বাধ্য করে। আর এতে শিশুটি অন্তসত্বা হয়ে পড়ে। ভিকটিম শিশুটিকে আজ বুধবার ডাক্তারী পরীক্ষা ও চিকিৎসার জন্য সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। তবে শিশুটির গর্ভে কার সন্তান তা এখনো জানা যায়নি। এ ঘটনায় তদন্ত করে আইনগত অন্যান্য ব্যবস্থা নেয়া হচ্ছে বলেও পুলিশ জানায়। পুলিশ আরো জানায় শিশুটি মা ও সৎ বাবাকে পুলিশ আটক করা হয়েছে। জড়িতদের খুজে বের করা হবে। এ ঘটনায় মামলা দায়ের হবে।