নাগরিকদের নিরাপত্তা ও সেবা প্রদানের মধ্যদিয়েই তাদের ঈদ উৎযাপন | বরিশাল ক্রাইম নিউজ ডট কম বরিশাল ক্রাইম নিউজ ডট কম – নাগরিকদের নিরাপত্তা ও সেবা প্রদানের মধ্যদিয়েই তাদের ঈদ উৎযাপন নাগরিকদের নিরাপত্তা ও সেবা প্রদানের মধ্যদিয়েই তাদের ঈদ উৎযাপন – বরিশাল ক্রাইম নিউজ ডট কম

নাগরিকদের নিরাপত্তা ও সেবা প্রদানের মধ্যদিয়েই তাদের ঈদ উৎযাপন

প্রকাশ: ১২ আগস্ট, ২০১৯ ১২:০৮ : অপরাহ্ণ

স্টাফ রিপোর্টার।।

দেশের নাগরিকদের জানমালের নিরাপত্তায় সর্বদা দেশের আইন-শৃঙ্খলা বাহিনীর সদস্যরা নিয়োজিত থাকেন। রোদ-বৃষ্টি-ঝড় কিংবা রমজান, ঈদে পরিবার ছেড়ে পথে নাগরিকদের সঙ্গেই কাটে তাদের বিশেষ দিনগুলো।

সোমবার (১২ আগস্ট) ঈদুল আজহার দিন ভোর থেকেই বরিশাল কেন্দ্রীয় ঈদগাহ ও এর আশপাশে দেখা যায় আইন-শৃঙ্খলা বাহিনীর সদস্যদের অবস্থান। নাগরিকদের নিরাপত্তায় তারা ঈদের দিনও রাস্তায় দায়িত্ব পালন করছেন।

পরিবার-পরিজন ছাড়া এমন ঈদের দিন কাটাতে কেমন অনূভুতি হয় জানতে চাইলে প্রায় সবাই জানান, রাষ্ট্রের অর্পিত দায়িত্ব পালন করতে গিয়ে জীবনের এমন অনেক ঈদ পথেই কাটিয়েছেন তারা। এমনও ঈদ রয়েছে যার আগে ও পরেও ছুটি মেলেনি তাদের।

বরিশাল মেট্রোপলিটন পুলিশের এক কর্মকর্তা বলেন, ঈদ হলেও পরিবার ছেড়ে নাগরিকদের সঙ্গেই প্রতিটি সৈনিকের দিনটি কাটাতে হয়৷ এটাই আমাদের চাকরির নিয়ম ও আমরা নাগরিকদের নিরাপত্তা নিশ্চিত করতে বদ্ধপরিকর। দেশপ্রেম ও কর্তব্যপরায়ণতার এক অন্যরকম অনুভূতি পাওয়া যায় এতে।

তবে পরিবারের সবাইকেই এ দিনটিতে অনেক মিস করেন তারা, যোগ করেন তিনি।