বরিশাল ক্রাইম নিউজ

বরিশাল ক্রাইম নিউজ

অন্যায়ের বিরুদ্ধে আমরা

Print Friendly, PDF & Email

পিরোজপুরে ১৩শ পিস ইয়াবাসহ মা, মেয়ে ও ছেলে গ্রেফতার

পিরোজপুরের মঠবাড়িয়ায় পেশাদার মাদক ব্যাবসায়ী মা, মেয়ে ও ছেলেকে ১৩শ পিস ইয়াবাসহ গ্রেফতার করেছে থানা পুলিশ। সোমবার (১৩ জানুয়ারী) বিকেলে পৌর শহরের ৩ নং ওয়ার্ড দক্ষিণ মিঠাখালী স্লুুইজগেট এলাকা থেকে পুলিশ তাদের গ্রেফতার করে।

এ ঘটনায় মঠবাড়িয়া থানার অফিসার ইনচার্জ মো. মাসুদুজ্জামান মিলু সন্ধ্যায় এক সংবাদ সম্মেলন করে সাংবাদিকদের এ তথ্য নিশ্চিত করেন।

থানা সূত্রে জানা যায়, পুলিশের চলমান মাদক বিরোধী অভিযানের অংশ হিসাবে সোমবার বিকেলে গোপন সংবাদের ভিত্তিতে পৌর শহরের দক্ষিণ মিঠাখালী এলাকায় অভিযানে নামে। পুলিশের উপ-পুলিশ পরিদর্শক শাহনাজ পারভিন ও মাইনুল ইসলামের নেতৃত্বে একদল পুলিশ অভিযান চালিয়ে স্লুইজগেট এলাকার বাসিন্দা রত্তন হাওলাদারের স্ত্রী নুরজাহান বেগম (৫৫), তার মেয়ে আসমা আক্তার (২২) ও নুরজাহানের ছেলে হাসান (২০) কে গ্রেফতার করে। এ সময় মেয়ে আসমার ভ্যানিটি ব্যাগে রাখা ১ হাজার, মায়ের কাছে থাকা ২শ ও ছেলের কাছে থাকা ১শ পিসসহ মোট ১৩শ পিস ইয়াবা উদ্ধার করা হয়।

মঠবাড়িযা থানার অফিসার ইনচার্জ মো. মাসুদুজ্জামান মিলু জানান, নুরজাহানের গোটা পরিবারই মাদক ব্যবসায়ী। এর আগেও সে ৫শ পিস ইয়াবাসহ মা-মেয়ে গ্রেফতার হয়েছিল।

তিনি আরও জানান, এ ব্যপারে এসআই শাহানাজ বাদি হয়ে থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

শেয়ার করুন :

Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp

আপনার মন্তব্য করুন :

আমাদের সকল আপডেট পেতে মোবাইল অ্যাপ ডাউনলোড করুন প্লে-ষ্টোর থেকে।