বরিশাল ক্রাইম নিউজ

বরিশাল ক্রাইম নিউজ

অন্যায়ের বিরুদ্ধে আমরা

Print Friendly, PDF & Email

অনেকে ধর্মের নামে অপপ্রচার চালিয়ে মানুষকে বিভ্রান্ত করার চেষ্টা করছে : খোকন সেরনিয়াবাত

নিজস্ব প্রতিবেদক ::: আসন্ন বরিশাল সিটি কর্পোরেশন নির্বাচনে আওয়ামীলীগের মনোনীত নৌকা মার্কার মেয়র প্রার্থী বঙ্গবন্ধুর ভাগ্নে আবুল খায়ের আব্দুল্লাহ (খোকন সেরনিয়াবাত) বলেছেন, আগামী ১২ জুন নির্বাচন বরিশালবাসীর জন্য একটি চ্যালেন্স। এটা শুধু আমার নির্বাচন নয়, পুরো নগরবাসীর নির্বাচন। আমি নির্বাচনে খুবই কম সময় পেয়েছি। সবার সাথে দেখা করতে পারিনি। কিন্তু আমাকে নির্বাচিত করার মাধ্যমে সবার কাছে আমার সেবা পৌঁছে দেয়ার সুযোগ করে দেবেন। আমি জনগণের কাজ করতে চাই। সেজন্য আপনাদের সক্রিয় ভুমিকা রাখতে হবে।

শনিবার (০৩ মে) রাত ৯ টায় নগরীর ৪ নং ওয়ার্ড আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের উদ্যোগে আসন্ন সিটি নির্বাচন উপলক্ষে অনুষ্ঠিত উঠান বৈঠকে প্রধান অতিথির বক্তব্যে খোকন সেরনিয়াবাত এসব কথা বলেন।

নৌকার নির্বাচনি পরিচালনা কমিটির সদস্য ফজলুল হক কায়সারের সভাপতিত্বে অনুষ্ঠিত উঠান বৈঠকে প্রধান অতিথি আরো বলেন, অনেকে ধর্মের নামে অপপ্রচার চালিয়ে মানুষকে বিভ্রান্ত করার চেষ্টা করছে। আপনারা সে ব্যাপারে সজাগ থাকবেন। যে লক্ষ্য নিয়ে শেখ হাসিনা আমাকে পাঠিয়েছেন তার চাবি আপনাদের হাতে। আগামী ১২ জুন আমাকে ভোট দিয়ে নির্বাচিত করে বরিশালের উন্নয়ন করার সুযোগ করে দিবেন।

সভায় অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন, নৌকার নির্বাচনী পরিচালনা কমিটির প্রধান সমন্বয়ক এ্যাডভোকেট আফজালুল করিম, কেন্দ্রীয় আওয়ামীলীগের আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক ড. শাম্মী আহমেদ, মুজিব সরকারের গার্ড অব অনার প্রদানকারী বীর মুক্তিযোদ্ধা মাহাবুব উদ্দিন আহমেদ বীব বিক্রম , কেন্দ্রীয় আওয়ামীলীগ নেতা এ্যাডভোকেট বলরাম পোদ্দার, জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক শাহ আহমেদ, মোঃ চুন্নু, ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির সাবেক সাধারন সম্পাদক ইসহাক আলী খান পান্না, সদর উপজেলা চেয়ারম্যান সাইদুর রহমান রিন্টু, কাউন্সিলর তৌহিদুল ইসলাম বাদশা, আওয়ামীলীগের উপ কমিটির সদস্য সৈয়দ মনির, মহানগর ছাত্রলীগের সাবেক সভাপতি জসিম উদ্দিন, বিএম কলেজ ছাত্র সংসদের সাবেক ভিপি মঈন তুষারসহ স্থানীয় আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

সভায় অন্যান্য বক্তারা, আগামী সিটি নির্বাচন বরিশাল নগরীর ৫০ হাজার হোল্ডিং ট্যাক্সধারীদের নির্বাচনী যুদ্ধ। এ যুদ্ধ নগরীর সেবা বঞ্চিতদের যুদ্ধ। এ যুদ্ধ অপমানিত, অপদস্ত হওয়া নগরবাসীর যুদ্ধ। নগরপিতার কাছ থেক স্নেহ বঞ্চিত মানুষের স্নেহ ফিরিয়ে আনার যুদ্ধ। ১২ জুন নির্বাচনে নৌকা মার্কায় ভোট দিয়ে খোকন সেরনিয়াবাতকে বিজয়ী করে সেই যুদ্ধে জয়লাভ করতে হবে। তাই বরিশালকে তিলোত্তমা নগরী করার জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনা খোকন সেরনিয়াবাতকে মনোনয়ন দিয়ে বরিশালে পাঠিয়েছেন।

শেয়ার করুন :
Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp