বরিশাল ক্রাইম নিউজ

বরিশাল ক্রাইম নিউজ

অন্যায়ের বিরুদ্ধে আমরা

Print Friendly, PDF & Email

অপ-সাংবাদিকতা যেন গ্রাস না করে সেদিকে লক্ষ রাখার আহবান পুলিশ কমিশনারের

শামীম আহমেদ ॥ বরিশালে বর্ণ্যাঢ্য আয়োজনে অনলাইন নিউজ পোর্টাল বিজয় নিউজ ডট কমের শুভ উদ্বোধন সহ বিজয় নিউজের পক্ষ থেকে আমন্ত্রিত অতিথি ও বরিশাল প্রেস ক্লাব সভাপতি সম্পাদক সহ সিনিয়র সাংবাদিরদের সম্মাননা ক্রেস্ট প্রদান করা হয়।

এসময় অনুষ্ঠানে আমন্ত্রিত অতিথি নগর মেট্রোপলিটন পুলিশ কমিশনার শাহাবুদ্দিন খান (পিপিএম বার,) বলেন, ভাল রিপোর্ট প্রকাশ করার মাধ্যমে বিজয় নিউজ ডট কম নিজেকে সমাজের কাছে তুলে ধরবেন।

অপ-সাংবাদিকতা আমাদেরকে যেন গ্রাস না করে সেদিকে লক্ষ রাখার আহবান জানান তিনি। তিনি আরো বলেন, সমাজের আইন শৃঙ্খলা রক্ষার জন্য পুলিশ ও সাংবাদিক মহল সমন্বয়ে কাজ করা যায় তাহলে নগর উন্নয়নে বেশী সময় লাগবে না।

আজ সোমবার (১৬ই) সেপ্টেম্বর বরিশাল প্রেস ক্লাবের তৃতীয় তালায় শহীদ আঃ রব সেরনিয়াবাত বরিশাল প্রেস ক্লাব সভাপতি কাজী নাসির উদ্দিন বাবুলের সভাপতিত্বে শুভেচ্ছা বক্তব্য রাখেন বরিশাল রেঞ্জ ডিআইজি শফিকুল ইসলাম (পিপিএম, বিপিপিএম (বার)।

আরো শুভেচ্ছা বক্তব্য রাখেন বরিশাল শিক্ষাবোর্ড চেয়ারম্যান প্রফেসর মোঃ ইউনুস, মাধ্যমিক ও উচ্চ শিক্ষা বরিশাল আঞ্চলিক পরিচালন প্রফেসর মোয়াজ্জেম হোসেন, জাতীয় বিশ্ববিদ্যালয় বরিশাল আঞ্চলিক পরিচালক অলক সাহা, বরিশাল প্রেসক্লাব সাধারন সম্পাদক এস.এম জাকির হোসেন, প্রেস ক্লাব কার্যকরী পরিষদ সদস্য মুক্তিযোদ্দা নুরুল আলম ফরিদ, সাবেক সভাপতি এ্যাড,  এস.এম ইকবাল, দৈনিক পরিবর্তন সম্পাদক কাজী মিরাজ মাহমুদ প্রমুখ।

এরপূর্বে বিজয় নিউজ ডট কম উদ্বোধনী অনুষ্ঠানে আমন্ত্রিত অতিথিরা আনুষ্ঠানিকভাবে কেক কেটে শুভ উদ্বোধন করা হয়।

এছাড়া বিজয় নিউজের পক্ষ থেকে আমন্ত্রিত অতিথি ও বিশেষ অতিথি সহ সিনিয়র ২০জন সাংবাদিকদের সম্মাননা ক্রেস্ট প্রদান করা হয়।

অনুষ্ঠান সঞ্চলনা করার মধ্যে পুরো অনুষ্ঠান জমিয়ে রাখেন বিজয় নিউজের উপদেষ্টা ও দৈনিক যুগান্তর বরিশাল ব্যুরো প্রধান আকতার ফারুক শাহিন।

শেয়ার করুন :
Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp