বরিশাল ক্রাইম নিউজ

বরিশাল ক্রাইম নিউজ

অন্যায়ের বিরুদ্ধে আমরা

Print Friendly, PDF & Email

আজকের শিশুরাই একদিন সোনার বাংলা গড়ে তুলবে : অজিয়র রহমান

শামীম আহমেদ :: বরিশাল জেলা প্রশাসক এস.এম অজিয়র রহমান বলেছেন, আমাদের প্রধানমন্ত্রী বর্তমানে শিক্ষাখাতে অনেক পরিবর্তন এনেছেন ইতিমধ্যে প্রাথমিক বিদ্যালয়গুলো নতুন আঙ্গিকে চালু করা হয়েছে। এখন থেকে অভিভাবকরা সেই সুযোগ গ্রহণ করবেন। শিশু একাডেমি শিশু বিকাশের পাশাপাশি শিক্ষার কাজ করার কারনেই ভবিষ্যতে একটি সোনার মানুষ হওয়ার সাথে সাথে আজকের শিশুরাই একদিন সোনার বাংলা গড়ে তুলবে।

আগামীতে শিশুদের জন্য প্রশাসনের পক্ষ সবধরনের সার্বিক সহযোগীতা অব্যাহত রাখার প্রতিশ্রুতি দেন তিনি।

সোমবার রাতে ‘লিখতে পড়তে শিখতে চাই’ ‘আনন্দময় শৈশব চাই’ প্রতিপাদ্য নিয়ে সার্কিট হাউজ ধাঁনসিড়ি মিলনায়তন সভা কক্ষে বরিশাল শিশু একাডেমি জেলা কার্যালয়ের আয়োজনে ও জেলা প্রশাসনের সহযোগীতায় প্রাক প্রাথমিক শিক্ষা কার্যক্রমের শিক্ষার্থীদের শিক্ষা সমাপনী সনদ প্রদান বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় তিনি একথাগুলো বলেন।

জেলা শিশু বিষয়ক কর্মকর্তা পঙ্কজ রায় চৌধুরীর সভাপতিত্বে সনদ বিতরন অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন- বরিশাল শিশু সংঘঠন খেলাঘড় সভাপতি জীবন কৃষ্ণ দে, বরিশাল প্রেসক্লাব ও বরিশাল সাংস্কৃতিক সংগঠন সমন্বয় পরিষদ সাবেক সভাপতি এ্যাড. এস.এম ইকবাল, বরিশাল মেট্রোপলিটন প্রেসক্লাব সভাপতি কাজী আবুল কালাম আজাদ।

এসময় মঞ্চে আরো উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) প্রশান্ত কুমার দাস, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) তৌহিদুজ্জামান পাভেল।

পরে শিশু একাডেমির পক্ষ থেকে ২৫ জন শিশুদের হাতে প্রাক প্রাথমিক শিক্ষা কার্যক্রমের শিক্ষা সনদ প্রদান করেন অনুষ্ঠানের প্রধান অতিথি জেলা প্রশাসক এস.এম অজিয়র রহমান। শেষে শিশুদের জন্য আযোজন করা সাংস্কৃতিক অনুষ্ঠান।

শেয়ার করুন :
Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp