বরিশাল ক্রাইম নিউজ

বরিশাল ক্রাইম নিউজ

অন্যায়ের বিরুদ্ধে আমরা

Print Friendly, PDF & Email

আমি নিজের বিবেককে নষ্ট করে অপরাধকে প্রশ্রয় দেই না : বরিশালে প্রাণিসম্পদ মন্ত্রী

নিজস্ব প্রতিবেদক :: মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী শ ম রেজাউল করিম বলেছেন, আমাদের আর খাদ্য সংকট দেখা দেবে না। আমরা দূর্ভিক্ষ মহামারীর মুখামুখি হব না। এই মহামারী করোনাকালীন সময়ে কোন মানুষকে লঙ্গর খানায় যেতে হয়নি। প্রধানমন্ত্রী যেকোন সমস্যা মোকাবেলা করার ক্ষমতা রাখেন। তাই তিনি আমাদের সকলকে দেশের বিভিন্ন অঞ্চলে পাঠিয়ে দলমত উর্ধ্বে থেকে সকল মানুষকে সহযোগীতার নির্দেশ দিয়েছেন। এ ক্ষেত্রে তিনি বিএনপি, জামাত আওয়ামী লীগ বিবেচনায় আনে নি তিনি মানুষের বিবেচনায় এনে বলেছেন এরা আমার দেশের মানুষ। সামনে করোনার পর অনেক সমস্যা আছে সে কথা মাথায় রেখে শেখ হাসিনার সরকার আগে থেকেই প্রস্তুতি গ্রহন করার কাজ শুরু করেছে।

তিনি আরো বলেন, আমি গণপূর্ত মন্ত্রী থাকাকালিন সময়ে অনেক প্রতিষ্ঠানকে দূর্নীতির অভিযোগে ব্লাক লিষ্টের তালিকা করেছি। আমি জানি আমাদের প্রভাবশালী বিত্তবানরা দূর্নীতির সাথে জড়িত। আমি নিজের বিবেককে নষ্ট করে অপরাধকে প্রশ্রয় দেই না। আমি বালিশ কর্মকাণ্ড দূর্নীতির সাথে জড়িত এ ধরনের ৩২জনকে দুদকের কাছে প্রেরণ করেছি।

তিনি এসময় আরো বলেন, আপনারা যারা মফস্বলে সংবাদ পত্রে কাজ করেন তারা অনেকের মন রক্ষা করা সহ অনেক প্রতিকুলতা মোকাবেলা করেই কাজ করতে হয় তা আমি জানি। সাংবাদিকতা করতে গিয়ে হয়রানীর শিকার হচ্ছে আমি সেগুলোকে সমর্থন করি না। আপনারা আমাকে নিয়ে লেখেন কিন্তু আমাকে আত্মপক্ষ সমর্থন করার সুযোগ দিতে হবে।

আজ বৃহস্পতিবার (৩০ জুলাই) সকাল সাড়ে ১১ টায় বরিশাল সার্কিট হাউজের ধানসিঁড়ি মিলনায়তন সভা কক্ষে করোনাকালীন পরিস্থিতিতে বরিশাল বিভাগের মূলধারার সাংবাদিকদে মধ্যে মাননীয় প্রধানমন্ত্রী’র আর্থিক সহায়তার চেক বিতরন অনুষ্ঠানের প্রধান অতিথির বক্তৃতায় তিনি এ কথা বলেন।

বরিশাল সাংবাদিক ইউনিয়ন (জেইউবি)’র সিনিয়র নির্বাহী সদস্য শুশান্ত ঘোষের সভাপতিত্বে চেক বিতরন অনুষ্ঠানে এসময় বিষেশ অতিথি হিসাবে বক্তব্য রাখেন বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের নির্বাহী পরিষদ সদস্য শেখ মামুনুর রশীদ, সাংবাদিক শ্রমিক কর্মচারি ঐক্য পরিষদ সদস্য-সচিব মতিউর রহমান তালুকদার, শহীদ আবদুর রব সেরনিয়াবাত বরিশাল প্রেসক্লাব সভাপতি মানবেন্দ্র ব্টব্যাল, সাবেক সভাপতি এসএম ইকবাল।

এছাড়া অনুষ্ঠানে শুভেচ্ছা বক্তব্য রাখেন ঝালকাঠী প্রেসক্লাবের সাধারন সম্পাদক আক্কাস সিকদার, বরগুনা সাংবাদিক ইউনিয়নের সাধারন সম্পাদক ফেরদৌস খান ইমন ও পিরোজপুর প্রেসক্লাবের সাধারন সম্পাদক ফসিউল ইসলাম বাচ্চু প্রমুখ।

অনুষ্ঠানে বরিশাল বিভাগের বরিশাল, ঝালকাঠি, পিরোজপুর ও বরগুনাসহ ৪ জেলার ১শত ৪৮জন সাংবাদিককে আর্থিক সহায়তার চেক হস্তান্তর করেন প্রধান অতিথি মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী শম রেজাউল করিম। এসময় অনুষ্ঠানের সার্বিক সঞ্চালনা করেন বরিশাল সাংবাদিক ইউনিয়ন (জেইউবি) সাধারন সম্পাদক স্বপন খন্দকার।

শেয়ার করুন :
Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp