বরিশাল ক্রাইম নিউজ

বরিশাল ক্রাইম নিউজ

অন্যায়ের বিরুদ্ধে আমরা

Print Friendly, PDF & Email

ইউটিউবে ঝড় তুলেছে সালমান-দিশার ‘স্লোমোশন’(ভিডিও)

অনলাইন ডেস্ক :: সিনেমার লুক ও টিজার ও ট্রেইলরের পর এবার প্রকাশ পেয়েছে সালমান খান অভিনীত ‘ভারত’ সিনেমার প্রথম গান ‘স্লোমোশন’। গানটিতে কণ্ঠ দিয়েছেন শ্রেয়া ঘোষাল ও নাকাশ আজিজ এবং তাদের সঙ্গে ফিচ্যারিং করেছেন ভিশাল ও শেখর।

২৪ এপ্রিল টি সিরিজের ইউটিউব চ্যানেলে প্রকাশ করা হয়েছে গানটি। গানে সালমান খানে বিপরীতে দেখা যাচ্ছে দিশা পাটানিকে। বেশ জমেছে তাদের রসায়ন। প্রকাশের পর পরই ইউটিউবে ঝড় তুলেছে সালমান-দিশার স্লোমোশন।

গান প্রকাশের দুই দিন পার হতে না হতেই ১ কোটি ৯২ লাখেরও বেশিবার গানটি দেখা হয়েছে। শুধু তাই-ই নয়, দর্শক-শ্রোতাদের প্রশংসায় ভাসছে গানটি।

কিছুদিন আগেই প্রকাশ পেয়েছে ‘ভারত’ সিনেমার সাড়ে তিন মিনিটের ট্রেলার। যেখানে নাম ভুমিকায় অভিনয় করেছেন সালমান খান। সিনেমাটিতে সালমান খানের বিপরীতে থাকছেন ক্যাটরিনাও। ছবিটি নির্মিত হচ্ছে ২০১৪ সালে মুক্তিপ্রাপ্ত কোরিয়ান ভাষার ওড টু মাই ফাদার সিনেমা অবলম্বনে।

এটি পরিচালনা করছেন আলী আব্বাস জাফর। সালমান-ক্যাটরিনা ছাড়াও এতে অভিনয় করছেন-জ্যাকি শ্রফ, টাবু, বরুণ ধাওয়ান, সুনীল গ্রোভার, দিশা পাটানি প্রমুখ। চলতি বছর ঈদুল ফিতরে ভারত সিনেমাটি মুক্তির কথা রয়েছে।

শেয়ার করুন :
Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp