বরিশাল ক্রাইম নিউজ

বরিশাল ক্রাইম নিউজ

অন্যায়ের বিরুদ্ধে আমরা

Print Friendly, PDF & Email

কলাপাড়ায় থানা হাজত থেকে শ্রমিকের ঝুলন্ত লাশ উদ্বার

তানজিল জামান জয়, কলাপাড়া (পটুয়াখালী) প্রতিনিধি :: কলাপাড়া উপজেলার মহিপুর থানা হাজতে গলায় ফাঁস দেয়া ওমর ফারুক ওরফে রায়হান (২০) নামে এক যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়েছে। বুধবার মধ্যরাতে তার লাশ উদ্বার করা হয়। পুলিশ ওই দিন রাতে কুয়াকাটা থেকে তাকে ১৩ পিস ইয়াবাসহ আটক করে। মৃত যুবক বরিশালের বাকেরগঞ্জ উপজেলার তবিরকাঠী গ্রামের রফিকুল ইসলামের ছেলে। সে পটুয়াখালী – কুয়াকাটাগামী ইমন বাসের হেলপার হিসেবে কাজ করছিলো।

মহিপুর থানা পুলিশ জানায়, বুধবার রাত ১০ টার দিকে কুয়াকাটা জেলা পরিষদ ডাকবাংলোর সামনে থেকে ১৩ পিচ ইয়াবাসহ রায়হানকে আটক করে মহিপুর থানা পুলিশ। সকলের অগোচরে পড়নের লুঙ্গি দিয়ে থানা হাজতের ভ্যান্টিলেটরের সাথে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে। ওই রাতেই অতিরিক্ত পুলিশ সুপার জালাল আহমেদ, নির্বাহী ম্যাজিস্ট্রেট ও কলাপাড়া উপজেলা সহকারী কমিশনার (ভূমি) অনুপ কুমার দাস এবং কুয়াকাটা বিশ শয্যা বিশিষ্ট হাসপাতালের মেডিকেল আফিসার মনিরুজ্জামানের উপস্থিতে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য পটুয়াখালী মর্গে পাঠানো হয়েছে। মহিপুর থানার ওসি সাইদুল ইসলাম জানান, থানা হাজতের ভেনটিলেটরের রডের সাথে পড়নের লুঙ্গি ছিড়ে দড়ি বানিয়ে সে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে।

তার বিরুদ্ধে নলছিটি থানায় দুটি, বাকেরগঞ্জ ও মহিপুর থানায় একটি করে মোট চারটি মাদক মামলা রয়েছে। থানা হাজতে কী কারনে সে আত্মহত্যা করেছে জানাতে না পারলেও জানান,ময়নাতদন্ত রিপাের্ট পাওয়ার পর বিস্তারিত জানা যাবে। মৃতদেহ ময়না তদন্তের জন্য পটুয়াখালী মর্গে পাঠানো হয়েছে এবং এ ব্যাপারে থানায় একটি ইউডি মামলা হয়েছে।

শেয়ার করুন :
Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp