বরিশাল ক্রাইম নিউজ

বরিশাল ক্রাইম নিউজ

অন্যায়ের বিরুদ্ধে আমরা

Print Friendly, PDF & Email

কাউখালীর আমরাজুড়ি ইউপি’র উপ-নির্বাচন ২৯মার্চ


কাউখালী :: পিরোজপুরের কাউখালী উপজেলার ২নং আমরাজুড়ি ইউনিয়ন পরিষদের ১নং ওয়ার্ডের সদস্য পদে উপ-নির্বাচনের তফসিল ঘোষণা করা হয়েছে। আগামী ২৯ মার্চ রবিবার এ নির্বাচন অনুষ্ঠিত হবে।

নির্বাচন কমিশনের উপসচিব মো.আতিয়ার রহমান স্বাক্ষরিত পত্রে স্থানীয় সরকার ইউনিয়ন পরিষদ আইন ২০০৯ এর ২০ ধারা এবং স্থানীয় সরকার ইউনিয়ন পরিষদ নির্বাচন বিধিমালা ২০১০ এর বিধি ১০ অনুসারে নির্বাচন কমিশন বিভিন্ন শূন্য ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান, সংরক্ষিত ওয়ার্ডের সদস্য ও সাধারণ সদস্য পদে উপ-নির্বাচন অনুষ্ঠানের আওতায় কাউখালী উপজেলার আমরাজুড়ি ইউনিয়নের ১নং সাধারণ ওয়ার্ডের সদস্য পদে নির্বাচনী তফসিল ঘোষণা করে।

আগামী ২৯মার্চ উপজেলার ২নং আমরাজুড়ি ইউনিয়নের ১নং ওয়ার্ডের উপনির্বাচনের ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে। তফসিলে ২৭ ফেব্রæয়ারি মনোনয়নপত্র দাখিলেরর শেষ দিন, ১মার্চ বাছাই, প্রার্থিতা প্রত্যাহারের শেষ তারিখ ৮মার্চ এবং ৯ মার্চ প্রতীক বরাদ্দের দিন ধার্য করা হয়েছে। জানা যায়, আমরাজুড়ি ইউনিয়ন পরিষদের ১নং ওয়ার্ড আমরাজুড়ি গ্রামের ইউপি সদস্য মহাদেব আচার্য্য’র মৃত্যুতে পদটি শূন্য ঘোষণা করে নির্বাচন কমিশন।

কাউখালী উপজেলা নির্বাচন কর্মকর্তা মিজানুর রহমান বলেন, নির্বাচনটি সুষ্ঠু ও নিরপেক্ষ করতে প্রয়োজনীয় প্রস্তুতি নেয়া হচ্ছে।

শেয়ার করুন :
Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp