বরিশাল ক্রাইম নিউজ

বরিশাল ক্রাইম নিউজ

অন্যায়ের বিরুদ্ধে আমরা

Print Friendly, PDF & Email

খালেদাকে মুক্ত করে দেবে একথা ভাবা আহাম্মকি : গণপূর্তমন্ত্রী

অনলাইন ডেস্ক :: দুর্নীতির দায়ে কারাদণ্ড হয়েছে খালেদা জিয়ার। এই দুর্নীতির দায় থেকে সরকার তাকে মুক্ত করে দেবে একথা ভাবা যেমন আহাম্মকি, আর আইনেরও পরিপন্থী বলে মন্তব্য করেছেন গৃহায়ণ ও গণপূর্তমন্ত্রী শ ম রেজাউল করিম।

মহান বিজয় দিবস উপলক্ষে শুক্রবার সাভার জাতীয় স্মৃতিসৌধের পরিষ্কার-পরিচ্ছন্নতা কার্যক্রম পরিদর্শন শেষে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে তিনি একথা বলেন।

এ সময় গণপূর্তমন্ত্রী বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা সরকার আইনের শাসনে বিশ্বাস করে। ফলে কোনোভাবেই কোনো দুর্নীতিবাজ বা দুর্নীতির দায়ে সাজাপ্রাপ্ত ব্যক্তিকে সরকারের সাহায্য করার প্রশ্নই উঠে না।

তাছাড়া বিষয়টি সর্বোচ্চ আদালতের বিবেচনা উল্লেখ করে তিনি বলেন, খালেদা জিয়ার জামিন দেয়ার ব্যাপারে উপযুক্ত কারণ না পাওয়ায় সুপ্রিম কোর্টের আপিল বিভাগে প্রধান বিচারপতির নেতৃত্বে সব বিচারপতিরা সর্বসম্মতিক্রমে তার জামিনের আবেদন খারিজ করে দিয়েছেন।

গণপূর্তমন্ত্রী আরও বলেন, বিএনপি রাজনৈতিকভাবে এখন দেউলিয়া হয়ে গেছে। তাদের আন্দোলনে সরকার ভীত নয়। আওয়ামী লীগ অনেক পুরনো দল। পাকিস্তানি সেনাদের মোকাবেলা করে আজকে এ পর্যন্ত এসেছে। তাই আওয়ামী লীগকে আন্দোলনের ভয় দেখিয়ে লাভ নেই। বিএনপি নেতারা যে সরকার পতন আন্দোলনের হুমকি দিচ্ছেন- এটা রাজনৈতিক দেউলিয়াপনা ছাড়া আর কিছুই না।

জাতীয় স্মৃতিসৌধ পরিদর্শনকালে এ সময় মন্ত্রীর সঙ্গে উপস্থিত ছিলেন গৃহায়ণ ও গণপূর্ত অধিদফতরের প্রধান প্রকৌশলী শাহাদাত হোসেন, অতিরিক্ত প্রধান প্রকৌশলী মোসলে উদ্দিন আহম্মদ, তত্ত্বাবধায়ক প্রকৌশলী শঙ্কর কুমার মালো, উপ-বিভাগীয় প্রকৌশলী আবু হায়াত মোহাম্মদ শাকিউল আজম, উপ-সহকারী প্রকৌশলী মিজানুর রহমান প্রমুখ।

শেয়ার করুন :
Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp