বরিশাল ক্রাইম নিউজ

বরিশাল ক্রাইম নিউজ

অন্যায়ের বিরুদ্ধে আমরা

Print Friendly, PDF & Email

চাঁদা ও টেন্ডারবাজির অভিযোগে সাবেক ছাত্রলীগ নেতা আটক

অনলাইন ডেস্ক :: কুষ্টিয়ায় চাঁদাবাজি ও টেন্ডারবাজিসহ নানা অপরাধে জড়িত থাকার অভিযোগে ছাত্রলীগের সাবেক এক নেতাকে আটক করেছে গোয়েন্দা পুলিশ (ডিবি)। শনিবার (১৯ সেপ্টেম্বর) সকালে শহরের এনএস রোড থেকে তাকে আটক করা হয়।

আটক আমিনুর রহিম পল্লব কুষ্টিয়া জেলা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক। দুপুরে তাকে মডেল থানায় পাঠানো হয়। তার বিরুদ্ধে চাঁদাবাজি ও টেন্ডারবাজিসহ নানা অভিযোগ রয়েছে।

পুলিশ জানায়, শহরের থানা পাড়া এলাকার বাসিন্দা আমিনুর রহিম পল্লব আওয়ামী লীগ নেতাদের নাম ভাঙিয়ে নানা অপকর্ম করে আসছেন। চাঁদাবাজি, টেন্ডারবাজি, বাজার নিয়ন্ত্রণ ছাড়া লোকজনকে হয়রানি করে অর্থ আদায় করে আসছিলেন তিনি। ভুক্তভোগীদের অভিযোগের প্রেক্ষিতে শহরের এনএস রোড থেকে তাকে আটক করে ডিবি পুলিশ।

কুষ্টিয়া মডেল থানা পুলিশের ওসি কামরুজ্জামান তালুকদার বলেন, চাঁদাবাজিসহ নানা অভিযোগে পল্লবকে আটক করা হয়েছে। তার বিরুদ্ধে মামলা দায়েরের প্রক্রিয়া চলছে। আমিনুর রহমান পল­ব ছাত্রলীগের সাবেক নেতা। বর্তমানে কোনো পদ-পদবী না থাকলেও দলীয় কয়েকজন নেতার নাম ভাঙিয়ে দীর্ঘদিন নানা অপকর্ম করে আসছিলেন। তার অপকর্মে অতিষ্ঠ হয়ে উঠেন সাধারণ মানুষ।

শেয়ার করুন :
Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp