বরিশাল ক্রাইম নিউজ

বরিশাল ক্রাইম নিউজ

অন্যায়ের বিরুদ্ধে আমরা

Print Friendly, PDF & Email

টি-টোয়েন্টিতে আজ জিম্বাবুয়ের মুখোমুখি বাংলাদেশ

অনলাইন ডেস্ক :: ঢাকা থেকে সিলেট এতটুকুও কমেনি টাইগারদের মাঠের দাপট। আবারও খেলা ফিরছে ঢাকায়, লক্ষ্যও সেটাই, অন্য দুই ফরম্যাটের মতো ধারাবাহিকতা ধরে রাখা।

ওয়ানডে সিরিজের পর বিশ্রাম হয়েছে মোটে একদিন। নেমে পড়তে হয়েছে অনুশীলনে। ফরম্যাট বদলে টি টোয়েন্টি সিরিজের অপেক্ষায় বাংলাদেশ ও জিম্বাবুয়ে। দুই ম্যাচের সিরিজ শুরু আজ সোমবার। ম্যাচ শুরু হবে সন্ধ্যা ছয়টায় মিরপুরের হোম অব ক্রিকেট শেরে-বাংলা আন্তর্জাতিক স্টেডিয়ামে।

একমাত্র টেস্ট আর ওয়ানডে সিরিজে ব্যাটে বলে একচেটিয়া আধিপত্য। তবুও সফরকারীদের হালকাভাবে নিচ্ছেনা স্বাগতিক দল। টি-টোয়েন্টি বিশ্বকাপ সামনে রেখে প্রত্যেকটা ম্যাচই চ্যালেঞ্জ হিসেবে দেখছেন দলনেতা মাহমুদউল্লাহ রিয়াদ।

এদিকে, অন্য দুই ফরম্যাটে নাস্তানাবুদ হলেও তবুও টি-টোয়েন্টিতে আত্মবিশ্বাসী জিম্বাবুয়ে। ছোট পরিসরে খেলা, ক্ষণেক্ষণে বদলে যায় ম্যাচের ভাগ্য। সেই সুযোগটা নিয়ে টি টোয়েন্টির চিত্র বদলে দিতে চায় রোডেশিয়ানরা।

জিম্বাবুয়ের বিপক্ষে টি-টোয়েন্টিতে জয়ের পাল্লা ভারী বাংলাদেশের। আন্তর্জাতিক ক্রিকেটের এই সংস্করণে জিম্বাবুয়ের বিপক্ষেই প্রথম ম্যাচ খেলে টাইগাররা। টি-টোয়েন্টিতে টাইগাররা ওয়ানডের মত সফলতা না পেলেও জিম্বাবুয়ের বিপক্ষে মাঠে নামছে পরিসংখ্যানে এগিয়ে থেকেই।

দুই দেশের ভেন্যুতে ১১ বার ছোট ক্রিকেটে মুখোমুখি হয় দুই দল। ৭ ম্যাচে জয় বাংলাদেশের, ৪টিতে জিতেছে জিম্বাবুয়ে।

শেয়ার করুন :
Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp