বরিশাল ক্রাইম নিউজ

বরিশাল ক্রাইম নিউজ

অন্যায়ের বিরুদ্ধে আমরা

Print Friendly, PDF & Email

ট্রেড লাইসেন্স না থাকায় বরিশাল নগরীর ৩ প্রতিষ্ঠানকে অর্থদণ্ড

নিজস্ব প্রতিবেদক :: ট্রেড লাইসেন্স না থাকায় বরিশাল নগরীর দুটি জুতার দোকানে জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত। বরিশাল সিটি কর্পোরেশনের উদ্যোগে এই ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করা হয়।

আজ বুধবার বেলা ১২টার দিকে নগরীর লঞ্চঘাট এলাকায় অভিযান পরিচালনা করেন সিটি কর্পোরেশনের নির্বাহী ম্যাজিস্ট্রেট ইমতিয়াজ মাহমুদ জুয়েল।

এসময় ট্রেড লাইসেন্স না থাকায় ওই এলাকার ভাই ভাই সু-হাউস, পরশমনি সু-হাউস ও কালাম সু-হাউসকে এক হাজার টাকা করে মোট তিন হাজার টাকা জরিমানা করা হয়েছে।

এছাড়াও লঞ্চঘাট এলাকার বিভিন্ন খাবার হোটেল, রেস্তোরাঁ ও ফুটপাতে অভিযান পরিচালনা করা হয়। এসময় অস্বাস্থ্যকর পরিবেশে খাবার তৈরি ও পরিবেশন এবং ফুটপাত দখল করে ব্যবসা না করার বিষয়ে ব্যবসায়ীদের সতর্ক করা হয়েছে।

নির্বাহী ম্যাজিস্ট্রেট ইমতিয়াজ মাহমুদ জুয়েল জানান, স্থানীয় সরকার সিটি কর্পোরেশন আইন- ২০০৯ এর ৯২(৩) ধারায় ও তিনটি প্রতিষ্ঠানকে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে এই জরিমানা করা হয়।

অভিযান চলাকালে প্রসিকিউসন অফিসার ছিলেন সিটি কর্পোরেশনের স্যারিটারি ইন্সপেক্টর সৈয়দ এনামুল হক। এছাড়া বিসিসির ট্রেড লাইসেন্স শাখার তত্ত্বাবধায়ক মো. শহিদুল ইসলাম উপস্থিত ছিলেন।

শেয়ার করুন :
Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp