বরিশাল ক্রাইম নিউজ

বরিশাল ক্রাইম নিউজ

অন্যায়ের বিরুদ্ধে আমরা

Print Friendly, PDF & Email

নানার সঙ্গে বিরোধে ছয় বছরের নাতনিকে কুপিয়ে হত্যা করল প্রতিবেশী

অনলাইন ডেস্ক :: কিশোরগঞ্জের হোসেনপুর উপজেলায় জমি নিয়ে বিরোধের জের ধরে আনিকা নামে ছয় বছরের এক শিশুকে কুপিয়ে হত্যা করা হয়েছে। এ সময় গুরুতর আহত হয়েছে মিথি নামে আট বছরের আরেক শিশু।

রোববার (০৫ জুলাই) সকালে উপজেলার শাহেদল ইউনিয়নের গলাচিপা গ্রামে এ নৃশংস হত্যার ঘটনা ঘটে। এ ঘটনায় একজনকে আটক করেছে পুলিশ।

পুলিশ জানায়, হোসেনপুর উপজেলার শাহেদল গলাচিপা গ্রামের আবু সাইদের ছেলে সিরাজ মিয়ার সঙ্গে একই গ্রামের নূর ইসলাম ও ওসমানের জমি নিয়ে বিরোধ ছিল। রোববার সকাল ১০টার দিকে বিষয়টি নিষ্পত্তির জন্য গলাচিপা বাজারে সালিশ বৈঠক বাসার কথা ছিল। সকাল ৮টার দিকে নানা বাড়িতে বেড়াতে আসা বীরপাইকশা গ্রামের আলমগীর হোসেনের মেয়ে নূরিয়া নাজাত আনিকা নানা ওসমানের বাড়ির সামনে খেলছিল। এ সময় পাশের বাড়ির এক শিশুর সঙ্গে আনিকার ঝগড়া হয়।

এ নিয়ে ধারালো দা নিয়ে ওসমানের নাতনি আনিকা ও আট বছরের মেয়ে মিথিকে কুপিয়ে গুরুতর আহত করেন সিরাজ মিয়া। আশঙ্কাজনক অবস্থায় তাদের উদ্ধার করে কিশোরগঞ্জ জেনারেল হাসপাতালে নেয়া হলে আনিকাকে মৃত ঘোষণা করেন চিকিৎসক। আহত মিথিকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

খবর পেয়ে হোসেনপুর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার সোনাহর আলীসহ পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারা ঘটনাস্থলে যান। জমির বিরোধ নিয়ে শিশুটিকে নির্মমভাবে হত্যা করা হয়েছে বলে জানালেন হোসেনপুর থানার ওসি শেখ মোহাম্মদ মোস্তাফিজুর রহমান।

ওসি শেখ মোহাম্মদ মোস্তাফিজুর রহমান বলেন, এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে। নিহতের মরদেহ ময়নাতদন্তের জন্য হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় সিরাজ মিয়াকে আটক করা হয়েছে।

শেয়ার করুন :
Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp